• মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৮ ১৪৩১

  • || ১৫ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
সর্বোচ্চ আদালতের রায়ই আইন হিসেবে গণ্য হবে: জনপ্রশাসনমন্ত্রী। ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত।

একসঙ্গে স্বামী-স্ত্রীর মৃত্যু, কবর খোঁড়ার পর যা জানা গেল

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ জুন ২০২৪  

গভীর রাতে হঠাৎ করে মৃত্যুর কোলে ঢলে পড়েন স্বামী হাসেন আলী (৫৭)। স্বামীর মৃত্যু দেখে অসুস্থ হয়ে পড়েন স্ত্রী মনজুরা বেগম (৪৫)। তাকে স্থানীয় এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে স্ত্রী মনজুরা বেগমকেও মৃত বলে ঘোষাণা করেন ওই চিকিৎসক।

স্বামী-স্ত্রীর গোসল ও কবর খোড়ার প্রস্তুতি চলছে। চলছে জানাজা নামাজের আয়োজনও। এমন সময় নড়ে ওঠে স্ত্রীর দেহ, এমন দাবি লোকজনের। নিয়ে আসা হয় ইসিজি মেশিন।

পরীক্ষা করে টেকনোলজিস্ট জানান, স্ত্রী মনজুরা বেগম জীবিত। দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। দেড় ঘণ্টা পর আবার ইসিজি করে জানা যায়, মারা গেছেন স্ত্রী মনজুরা বেগম।

শনিবার (১৫ জুন) এমন ঘটনা ঘটেছে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়নের রসুলগঞ্জ গ্রামে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয়ন ইউপি চেয়ারম্যান রাবিউল হক মিরন।

স্থানীয়রা জানান, ওই এলাকার নওয়াব আলীর ছেলে মুদির দোকানদার হাসেন আলী শনিবার ভোররাতে বাড়িতে হঠাৎ করে স্ত্রীর কোলে মাথা রেখে মৃত্যুর কোলে ঢলে পড়েন। স্বামীর মৃত্যু দেখে অসুস্থ হয়ে পড়েন স্ত্রী মনজুরা বেগমও। লোকজন স্ত্রীকে নিয়ে স্থানীয় বাউরা বাজারের পল্লী চিকিৎসক মাহির লাবীব মুনেমের কাছে নিয়ে যায়। ওই চিকিৎসক কোনো পরীক্ষা ছাড়াই তাকে মৃত বলে ঘোষণা করেন। বাড়ি নিয়ে গিয়ে স্বামী ও স্ত্রীর গোসল ও কবর খোঁড়ার প্রস্তুতি চলছিল।

এমন সময় স্ত্রী মনজুরা বেগমের দেহ নড়ে ওঠে এমন দাবি করে প্রতিবেশীরা। বাউরা বাজারের এক ল্যাব থেকে ইসিজি মেশিন নিয়ে গিয়ে তার ইসিজি করা হয়। ইসিজি করে টেকনোলজিস্টের দাবি মনজুরা বেগম জীবিত আছেন। পরে তাকে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে দেড় ঘণ্টা পর আবারও ইসিজি করে দেখা যায় মারা গেছেন মনজুরা বেগম।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –