• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতাল পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২৪ ঘণ্টায় র‍্যাবের অভিযানে গ্রেফতার ২৯০। মেট্রোরেল স্টেশনে হামলা: ছয়জন রিমান্ডে।

মোটরসাইকেল বিক্রি নিয়ে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ জুন ২০২৪  

 
লালমনিরহাটের আদিতমারী উপজেলায় মোটরসাইকেলের টাকা নিয়ে বিরোধে স্কুলছাত্র ফরহাদ আলীকে (১৬) কুপিয়ে হত্যার অভিযোগে মধু (১৮) নামে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে উপজেলার ভাদাই ইউনিয়নের বড়াবাড়ি রুহানী নগরে একটি নালা থেকে স্কুলছাত্র ফরহাদ আলীর (১৬) বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত মধু চন্দ্র ভাদাই ইউনিয়নের বড়াবাড়ি রুহানীনগর এলাকার মৃত সুবাশ চন্দ্রের ছেলে। নিহত ফরহাদ ঐ ইউনিয়নের শীববাড়ি এলাকার গরু ব্যবসায়ী শাহাজান আলীর ছেলে এবং সারপুকুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, মধু চন্দ্র শিশুকালে বাবাকে হারান এবং মায়ের অন্যত্র বিয়ে হয়। এরপর একা হয়ে পড়লে চাচার বাড়িতে বড় হন মধু। কিশোর বয়স থেকে নারায়ণগঞ্জে একটি কারখানায় কাজ করতেন। মাঝে মাঝে বাড়ি আসলে চুরি করে পুনরায় নারায়ণগঞ্জে চলে যেতেন। কয়েক মাস আগে বাড়ি ফিরে একটি মোটরসাইকেল ক্রয় করে ব্যবহার করেন মধু চন্দ্র।

সেই মোটরসাইকেলটি বিক্রি করেন পাশের গ্রাম শীববাড়ির শাহাজান আলীর ছেলে ফরহাদের কাছে। পরে মোটরসাইকেলের টাকা লেনদেন নিয়ে দুইজনের মধ্যে মনোমালিন্য হয়। মঙ্গলবার সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি ফরহাদ আলী। ছেলের সন্ধান না পেয়ে আদিতমারী থানায় জিডি করেন ফরহাদের বাবা।

সেই জিডির সূত্র ধরে অনুসন্ধানে নামে থানা পুলিশ। প্রথম দিকে ফরহাদের ব্যবহৃত মোবাইলটি মধু চন্দ্রের কাছ থেকে উদ্ধার করে। বৃহস্পতিবার দুপুরে মধুর দেওয়া তথ্যমতে, নিজবাড়ি থেকে অস্ত্র ও পাশের নালা থেকে ফরহাদের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ফরহাদকে হত্যার অভিযোগে মধু চন্দ্রকে গ্রেফতার করে পুলিশ।

আদিতমারী থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, নিখোঁজের জিডির অনুসন্ধানে প্রথমে নিখোঁজের ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়। পরে আটক মধুর দেওয়া তথ্যমতে, ফরহাদের বস্তাবন্দি মরদেহ তার বাড়ির পাশে নালা থেকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, ফরহাদকে বাড়ি থেকে ডেকে এনে গলায় দা দিয়ে কুপিয়ে হত্যা করে তার মরদেহ নালায় ফেলে দেওয়ার কথা স্বীকার করেছে মধু চন্দ্র। তবে মোটরসাইকেলটি এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হবে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –