• মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১ ১৪৩১

  • || ০৮ মুহররম ১৪৪৬

মাদরাসা থেকে নিখোঁজ শিশু আপনের সন্ধান মেলেনি ৯ দিনেও

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ মে ২০২৪  

লালমনিরহাটে মালিটারি তামিমুল কোরআন রহমানিয়া হাফিজিয়া মাদরাসা থেকে নিখোঁজ আলাউদ্দিন সরকার আপনের সন্ধান মেলেনি ৯ দিনেও। লালমনিরহাট সদর থানায় শিশু আপনের বাবা একটি সাধারণ ডায়েরি করেছেন।

শুক্রবার বিকেলে লালমনিরহাট জেলা শহরের (পৌর এলাকার) বিএনপি কলোনির বাসিন্দা শিশু আপনের বাবা মো. জরিপ উল্লাহ এ তথ্য সাংবাদিকদের জানিয়ে সন্তানকে ফিরে পাওয়ার আবেদন জানান।

সাধারণ ডায়েরি ও আপনের পরিবার সূত্রে জানা যায়, শিশু আপন হারাটি ইউপির মালিটারি তামিমুল কোরআন রহমানিয়া হাফিজিয়া মাদরাসার আবাসিক থেকে নাজেরা বিভাগে পড়াশুনা করত। গত ১৬ মে দুপুরের দিকে মাদরাসা থেকে নিখোঁজ হয় সে। অনেক খোঁজাখুঁজি করেও শিশু আপনকে না পেয়ে মাদরাসা সুপার ওসমান গনি আলাউদ্দিন সরকার আপনের বাবা জরিপ উল্লাহকে সঙ্গে নিয়ে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। 

শুক্রবার ৯ দিন পেরিয়ে গেলেও থানা পুলিশ শিশু আপনের কোনো খোঁজ দিতে বা উদ্ধার করতে পারেনি। এ কারণে শিশু আপনের পরিবার তাদের সন্তানকে ফিরে পাবেন কিনা সঙ্কায় রয়েছেন। তারা জানেনও না তাদের সন্তান জীবিত আছে নাকি মারা গেছে।

আপনের বাবা জরিপ উল্লাহ বলেন, আজ নয়দিন ধরে ছেলেকে না পেয়ে আমি ও আমার স্ত্রীসহ পরিবারের সবাই পাগলের মতো হয়ে গেছি। আপনারা কিছু একটা করেন। আমার বুকের ধন শিশু সন্তান আপনকে ফেরত এনে দেন।

শিশু আপনের মা কান্না জড়িত কণ্ঠে বলেন, আমার কলিজার টুকরা সন্তান কোথায় আছে, কেমন আছে জানি না। আজ নয়দিন হলো এখনো তার কোনো খোঁজ পুলিশ পেল না। আমার সন্তানকে ছাড়া আমি বাঁচবো না। আমার বুকের ধনকে আমাদের কাছে ফিরিয়ে দেন।

মালিটারি তালিমুল কোরআন হাফিজিয়া মাদরাসার সুপার ওসমান গনি বলেন, আমরা চারিদিকে খোঁজার জন্য লোক লাগিয়েছি। আল্লাহ সহায় থাকলে তাকে আমরা খুব তাড়াতাড়ি পেয়ে যাবো।

লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক বলেন, শিশুটি নিখোঁজের একটি সাধারণ ডায়েরি পাওয়ার পর পরই সব থানাগুলোকে এ বিষয়ে অবগত করা হয়েছে। এছাড়াও থানার এসআই শাহরুলকে দায়িত্ব দেয়া হয়েছে। তিনিও শিশুটিকে উদ্ধারে তার সাধ্যমত চেষ্টা চালিয়ে যাচ্ছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –