• সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

কালীগঞ্জে শিশু ধর্ষণ মামলার আসামি আটক 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২৪  

লালমনিরহাটের কালীগঞ্জে ১৩ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলার আসামি ফরহাদ হোসেন (২২) নামে এক যুবককে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-২ এর একটি দল গাজীপুর থেকে গ্রেফতার করেছে।

গতকাল মঙ্গলবার (২৩এপ্রিল) সকালে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার ভোরের দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-২ এর সদস্যরা তাকে গাজীপুরের কাসিমপুর এলাকা থেকে গ্রেফতার করে।

গ্রেফতার হওয়া ফরহাদ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের শ্রীখাতা গ্রামের মো. মনিরের ছেলে। সে কালীগঞ্জ থানায় দায়ের করা ওই শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি। মামলা দায়েরের পর থেকে সে দীর্ঘদিন পলাতক ছিল।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত ফরহাদ হোসেন ২০২৩ সালের ১৪ সেপ্টেম্বর রাতে জেলার কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের শ্রীখাতা গ্রামের একটি সুপারী বাগানে ১৩ বছরের এক কন্যা শিশুকে জোরপূর্বক ধর্ষণ করছিল। এ সময় শিশু কন্যাটির চিৎকারে ওই এলাকার রুহুল মিয়া নামে এক ব্যক্তি বিষয়টি টের পেয়ে তার হাতে থাকা টর্চ লাইটের আলো জ্বালান এবং ফরহাদকে চিনতে পারেন।

সে সময় ফরহাদ সেখান থেকে পালিয়ে যায়। পরে রুহুল মিয়া ওই কন্যা শিশুটিকে উদ্ধার করে তাদের বাড়িতে নিয়ে যান এবং বিষয়টি শিশুটির বাবা-মা কে জানান। এর পরদিন ধর্ষণের শিকার ওই শিশু কন্যার বাবা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর দীর্ঘদিন ধরে ওই যুবক পলাতক ছিল।

পরবর্তীতে গত ২২ এপ্রিল (সোমবার) র‌্যাব-২ এর একটি দল ভোরের দিকে কাসিমপুর থানা এলাকা থেকে ফরহাদকে গ্রেফতার করে। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশু ধর্ষণ মামলার আসামিকে আমরা র‌্যাবের মাধ্যমে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। আসামি আমাদের হেফাজতে নিয়ে আসার পর তাকে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –