• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

লালমনিরহাটে চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৪  

লালমনিরহাটের পাটগ্রামে অটোরিকসা-ইজিবাইক সংঘবদ্ধ চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।   

পাটগ্রাম থানা পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যা পৌনে ৮টার সময় উপজেলার বাউরা বাজারের জনতা ব্যাংকের সামনে যাত্রী নামিয়ে বাউরা-ঢাকা মহাসড়কের পাশে ইজিবাইক রাখে চালক বাউরা ইউনিয়নের নবীনগর গ্রামের সৌরভ হোসেন। পাশেই পরিচিত একজনের সাথে কথা বলার সময় এক ব্যক্তি ইজিবাইকটিতে উঠে চালু করে হাতীবান্ধা উপজেলার বড়খাতার দিকে দ্রুত নিয়ে যেতে থাকে। এ সময় সৌরভ চোর চোর চিৎকার করে গাড়িটির পিছনে দৌড়াতে থাকে। পরে আশপাশের লোকজনের সহায়তায় চুরি করে নিয়ে যেতে থাকা ইজিবাইকসহ ব্যক্তিকে আটক করা হয়। স্থানীয়রা পাটগ্রাম থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ আটক ব্যক্তিকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদে তাঁর নাম মুবিন ওরফে পাভেল জানতে পারে। তাঁর বাড়ি জেলার আদিতমারী উপজেলার তালুকপলাশী কৈটারী গ্রামে। আটক ব্যক্তির চোর চক্রের যোগসাজসে চুরির স্বীকারোক্তি অনুযায়ী পাভেলকে সাথে নিয়ে পাটগ্রাম থানা পুলিশের একটি দল উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে।

এ সময় শনিবার ভোরে বুড়িমারী বাজারের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বারান্দা থেকে চোর চক্রের সক্রিয় সদস্য আব্দুর রহিম ও হাবিব মেজোকে এবং একইদিন সকালে পাটগ্রাম পৌরসভার ৩ নং ওয়ার্ডের সোহাগপুর গ্রামের নিজবাড়ী থেকে আসাদুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ। আব্দুর রাহিম ও হাবিব মেজোর বাড়ি পাটগ্রাম পৌরসভার ২ নং ওয়ার্ডের সোহাগপুর গ্রামে। 

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, গ্রেপ্তারকৃত আসামিগণ সংঘবদ্ধ চোর চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে পাটগ্রাম থানাসহ আশপাশের থানায় চুরি, মাদকসহ একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –