• রোববার ০৩ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৮ ১৪৩০

  • || ২০ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
অগ্নিকাণ্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় প্রধানমন্ত্রীর ক্ষোভ আজ সারাদেশে ব্যাহত হবে ইন্টারনেট সেবা অমর একুশে বইমেলা শেষ হচ্ছে আজ পাগড়ি কেনার টাকা না পাওয়ায় মাদরাসাছাত্রের আত্মহত্যা দিনাজপুরে র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ আটক ৩

সাংবাদিক সাগরের বাবা আর নেই

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২৪  

অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম এবং আজকের পত্রিকার লালমনিরহাট জেলা প্রতিনিধি খোরশেদ আলম সাগরের বাবা শাহাজান আলী (৮৫) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (৪ ফেব্রুয়ারি) সকাল ১০টায় লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোচা গ্রামের নিজ বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

শাহাজান আলী বার্ধক্যজনিত বিভিন্ন অসুস্থতায় ভুগছিলেন। সাগরের বাবা একসময় এই অঞ্চলের বড় কাপড় ব্যবসায়ী ছিলেন। এ ছাড়া মহিষখোচা ইউনিয়নের ব্রমত্তর জামে মসজিদের সভাপতিসহ একাধিক প্রতিষ্ঠানের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি স্ত্রী, তিন ছেলে ও চার মেয়েসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন।

শাহাজান আলীর বড় ছেলে শাহ আলম (অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট), মেজো ছেলে সাংবাদিক খোরশেদ আলম সাগর, ছোট ছেলে শরিফুল ইসলাম রয়েল (বিজিবি সদস্য)।

স্বজনরা জানিয়েছেন, আজ রাত সাড়ে ৮টায় মহিষখোচা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে জানাজা শেষে ব্রমত্তর হাজী বাড়ি পারিবারিক কবরস্থানে শাহাজান আলীকে দাফন করা হবে।

সাগরের বাবার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) প্রতিষ্ঠাতা, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও নির্বাহী সভাপতি আহমেদ আবু জাফর, লালমনিরহাট জেলা কমিটির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সাজু এবং সাংগঠনিক সম্পাদক নিয়াজ আহমেদ সিপন। এক বার্তায় তারা মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে লালমনিরহাট টেলিভিশন অ্যাসোসিয়েশনের পক্ষ থেকেও গভীর শোক জানানো হয়। এ ছাড়া গভীর শোক জানিয়েছেন জেলার চার উপজেলার প্রেসক্লাব।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –