• রোববার ০৩ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৮ ১৪৩০

  • || ২০ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
অগ্নিকাণ্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় প্রধানমন্ত্রীর ক্ষোভ আজ সারাদেশে ব্যাহত হবে ইন্টারনেট সেবা অমর একুশে বইমেলা শেষ হচ্ছে আজ পাগড়ি কেনার টাকা না পাওয়ায় মাদরাসাছাত্রের আত্মহত্যা দিনাজপুরে র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ আটক ৩

মানিকুল হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৪  

লালমনিরহাট জেলার হাতীবান্ধায় ভ্যানচালক মানিকুল ইসলামের নৃশংস হত্যাকাণ্ডে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে স্থানীয়রা। এতে নিহতের মা-স্ত্রী, আত্মীয় স্বজন ও পাড়া-প্রতিবেশীসহ প্রায় কয়েক শতাধিক মানুষ অংশ গ্রহণ করেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে উপজেলার সিংগীমারী ইউনিয়ন বাসীর আয়োজনে উপজেলা পরিষদ গেটের সামনে প্রায় ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মেডিকেল মোড় গোল চত্বরে সড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধার সন্তান আজিজুল ইসলাম, নিহত মানিকুলের প্রতিবেশী সাদেকুল ইসলাম স্বপন, নিশাত, হাফিজার, ফরিদুল ও সিরাজুল প্রমূখ।

বিক্ষোভ সমাবেশে বীর মুক্তিযোদ্ধার সন্তান আজিজুল ইসলাম তিনি তার বক্তব্যে বলেন, ভ্যান চালক মানিকুল হত্যা একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এ ঘটনায় গ্রেপ্তারকৃত সিরাজুলসহ আরও যারা জড়িত আছেন তাদের দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানান তিনি।

উল্লেখ্য: ১৯ জানুয়ারি (শুক্রবার) বিকেলে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের রমণীগঞ্জ গ্রামের একটি ভুট্টা ক্ষেত থেকে উপজেলার সিংগীমারী ইউনিয়নের পাইকার পাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মানিকুল ইসলামের মরদেহটি উদ্ধার করে পুলিশ। পরে ঘটনার দিন রাতেই নিহতের মা সামছুন্নাহার বাদি হয়ে অজ্ঞাত নামায় হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দেন। এদিকে পরের দিন শনিবার (২০ জানুয়ারি) সকালে উপজেলার একই এলাকায় বাঁশঝাড় থেকে মানিকুলের কাটা মাথা উদ্ধার করে পুলিশ। পরে মঙ্গলবার ভোরে উপজেলার সিংগীমারী এলাকা থেকে মানিকুল হত্যার প্রধান আসামি সিরাজুলকে গ্রেপ্তার করে পুলিশ।  

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –