• রোববার ০৩ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৯ ১৪৩০

  • || ২১ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
অগ্নিকাণ্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় প্রধানমন্ত্রীর ক্ষোভ আজ সারাদেশে ব্যাহত হবে ইন্টারনেট সেবা অমর একুশে বইমেলা শেষ হচ্ছে আজ পাগড়ি কেনার টাকা না পাওয়ায় মাদরাসাছাত্রের আত্মহত্যা দিনাজপুরে র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ আটক ৩

‌`আ.লীগ নির্বাচনে ব্যস্ত আর বিএনপি জ্বালাও পোড়াও নিয়ে`

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩  

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বিএনপি নির্বাচনে না এসে পুলিশ হত্যা করছে, মানুষকে হত্যা করছে। তারা যানবাহনে আগুন পোড়াতে ব্যস্ত আর আওয়ামী লীগ নির্বাচনে ব‌্যস্ত সময় পার করছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বেলা সাড়ে ৩টায় লালমনিরহাট-২ আসনের আদিতমারী উপজেলায় মনোনায়নপত্র দাখিল করতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

নুরুজ্জামান আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে বিএনপিকে নির্বাচনে অংশ নিতে আহবান জানিয়েছেন। বিএনপি নির্বাচনে না এসে পুলিশ হত্যা করছে, মানুষকে হত্যা করছে। তারা নৈরাজ্যের মাধ্যমে দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করার ষড়যন্ত্র করছে। নির্বাচনে না আসলে তাদেরকে (বিএনপি) জোর করে নিয়ে আসা সম্ভব না।

মন্ত্রী আরও বলেন, স্বাস্থ্য শিক্ষাসহ সকল সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বড় বড় মেগা প্রকল্প শেখ হাসিনার হাতে বাস্তবায়ন হয়েছে। দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রীর প্রতীক নৌকার প্রতি সমর্থন কামনা করেন তিনি।

হাজার হাজার নেতাকর্মীর বিশাল বহর নিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনায়নপত্র দাখিল করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী হিসেবে একই দিন মনোনায়নপত্র দাখিল করেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক সিরাজুল হক এবং জেলা আওয়ামী লীগের সাবেক সংগঠনিক সম্পাদক শহীদ সামছুল ইসলাম সুরুজের স্ত্রী হালিমা খাতুন।

এ ছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে সমাজকল্যাণ মন্ত্রীর প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনায়ন দাখিল করেছেন মমতাজ আলী শান্তসহ একাধিক প্রার্থী।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –