• সোমবার ১৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩১ ১৪৩১

  • || ০৭ মুহররম ১৪৪৬

হাতীবান্ধায় স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতাকে হত্যার প্রতিবাদ

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২৩  

 
সারাদেশে বিএনপি জামাতের হত্যা সন্ত্রাস নৈরাজ্য হরতাল অবরোধ ও দেশ ব্যাপী অগ্নিসংযোগ প্রতিহত করার লক্ষ্যে এবং লালমনিহাট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য জাহাঙ্গীর আলমকে কুপিয়ে নিসংসভাবে হত্যার প্রতিবাদে ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। 

আজ বিকেল ৪টায় লালমনিরহাট জেলা হাতীবান্ধা উপজেলায় হাটখোলা বাজারে হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগ একাংশের আয়োজনে হাতীবান্ধা উপজেলা সাবেক চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান ভেলুর সভাপতিত্বে সমাবেশটি অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ ও শান্তি সমাবেশ উপস্থিত ছিলেন: মোঃ আতাউর রহমান প্রধান, (সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ কমিটি, সাবেক এমডি এ্যান্ড সিইও সোনালী, রূপালী, প্রবাসী কল্যাণ ব্যাংক লিমিটেড ও সিনেট সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয়), সরোয়ার হায়াত খান, (সাবেক অধ্যক্ষ, সরকারি আলিমুদ্দীন ডিগ্রীকলেজ ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগ), মোঃ রেজ্জাকুল ইসলাম কায়েদ (সাবেক চেয়ারম্যান ডাউয়াবাড়ি ইউনিয়ন পরিষদ ও সাবেক সভাপতি ডাউয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ), মোঃ মহির উদ্দিন, (সাবেক চেয়ারম্যান ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ), অশ্বিনীকুমার বসুনিয়া,(সাবেক চেয়ারম্যান  নওদাবাস ইউনিয়ন পরিষদ ও সাবেক সহ-সভাপতি নওদাবাস ইউনিয়ন আওয়ামী লীগ), সহ প্রমুখ।

শান্তি ও উন্নয়ন সমাবেশে উপস্থিত নেতৃবৃন্দরা বর্তমান সরকারের সাফল্য ও উন্নয়ন চিত্র তুলে ধরাসহ বিএনপি জামাত সাধারণ জনগণের জান মাল নিয়ে অপরাজনীতি ও অগ্নি সন্ত্রাসদের কঠোরভাবে প্রতিহত করা হবে বলে হুঁশিয়ারি প্রদান করেন। প্রধান অতিথি তার বক্তব্যে তিনি আরও বলেন, লালমনিহাট জেলার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সাবেক সদস্য  জাহাঙ্গীর আলমকে ঐ সন্ত্রাস বিএনপি জামায়াতের নেতা কর্মীরা যেভাবে কুপিয়ে নৃশংস ভাবে হত্যা করেছে তা একমাত্র একজন পেশাদার খুনি সন্ত্রাসীরাই করতে পারে। আমার এই হত্যাকাণ্ডের গুরু দুলু সহ সকল আসামিদের দ্রুত গ্রেফতার করা দাবি জানাই। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা যাকে নির্বাচনে মনোনয়ন করবেন আমরা তার হয়ে নৌকার পক্ষ এক সাথে এক হয়ে কাজ করবো এদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগকে বিপুল ভোটে জয়যুক্ত করে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানিয়ে কর্মসূচি শান্তিপূর্ণভাবে শেষ হয়।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –