• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

ঈদে ১০ দিনের ছুটিতে বুড়িমারী স্থলবন্দর

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৩  

 
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর ও শুল্ক স্টেশন ১০ দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট ( সিঅ্যান্ডএফ) অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে  ছুটির ঘোষণা করা হয়। তবে স্থলবন্দরের পুলিশ অভিবাসন চৌকি দিয়ে পাসপোর্টধারী যাত্রী চলাচল স্বাভাবিক থাকবে।

রবিবার দুপুরে বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট (সিঅ্যান্ডএফ) অ্যাসোসিয়েশনের সভাপতি ছায়েদুরজ্জামান ছায়েদ বিষয়টি নিশ্চিত করে বলেন, বন্ধের বিষয়ে একটি চিঠি ভারতের চ্যাংড়াবান্ধার সিএনএফ ব্যবসায়ীদেরকে পাঠানো হয়েছে।

বুড়িমারী স্থলবন্দর সূত্র জানায়, বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট (সিঅ্যান্ডএফ) অ্যাসোসিয়েশনের সকল সদস্যের মতামতের ভিত্তিতে ঈদুল ফিতর উপলক্ষে আগামী বুধবার (১৯ এপ্রিল) থেকে বৃহস্পতিবার (২৭ এপ্রিল) ও সাপ্তাহিক ছুটি শুক্রবার (২৮ এপ্রিল)-সহ দশ দিন আমদানি-রফতানিসহ সকল কার্যক্রম বন্ধ থাকবে। আগামী শনিবার (২৯ এপ্রিল) পূর্বের ন্যায় যথারীতি সময়ে কার্যক্রম পরিচালিত হবে।
অপরদিকে ভারতের কোচবিহার জেলার চ্যাংড়াবান্ধা স্থলবন্দরের ব্যবসায়ীরা ব্যবসায়িক কার্যক্রম বন্ধ রাখায় সিদ্ধান্ত গ্রহণ করে।

বুড়িমারী স্থলবন্দর পুলিশ অভিবাসন চৌকির (ইমিগ্রেশন) ভারপ্রাপ্ত কর্মকর্তা মুর হাসান কবির বলেন, বুড়িমারী পুলিশ অভিবাসন চৌকি (ইমিগ্রেশন) দিয়ে পাসপোর্ট ও ভিসাধারী যাত্রীদের পারাপার চালু থাকবে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –