• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা হত্যার প্রধান আসামি গ্রেফতার

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩  

পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা হত্যার প্রধান আসামি গ্রেফতার                      
লালমনিরহাটের পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা ও সাবেক অধ্যক্ষ এম. ওয়াজেদ আলী হত্যায় প্রধান আসামি নাহিদুজ্জামান বাবুকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল রোববার (২৯ জানুয়ারি) দিনগত রাতে উপজেলার মুন্সীহাট সীমান্তবর্তী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত নাহিদুজ্জামান বাবু পাটগ্রাম পৌর এলাকার রসুলগঞ্জ নিউ পূর্বপাড়া মো. আব্দুস সামাদ প্রধান ছেলে। নিহত এম ওয়াজেদ আলী তাদের প্রতিবেশী ছিলেন।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, এম. ওয়াজেদ আলী হত্যায় মামলার প্রধান আসামি নাহিদুজ্জামান বাবুকে পাটগ্রাম উপজেলার সীমান্তবর্তী এক বাড়ি থেকে গ্রেফতার করে রাতেই লালমনিরহাট পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার (২০ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ৯টার দিকে পাটগ্রাম পৌর এলাকার পূর্বপাড়ার নিজ বাসার সামনে পাটগ্রাম মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ও বীর মুক্তিযোদ্ধা এম. ওয়াজেদ আলীকে (৬৮) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

স্থানীয়রা জানান, পাটগ্রাম ফাতেমা প্রি-ক্যাডেট অ্যান্ড কিন্ডার গার্ডেনের অধ্যক্ষের দায়িত্ব পালন করেছিলেন বীর মুক্তিযোদ্ধা এম. ওয়াজেদ আলী। ওই কিন্ডার গার্ডেনে খণ্ডকালীন শিক্ষক ছিলেন নাহিদুজ্জামান প্রধান বাবু। বার্ষিক পরীক্ষার খাতা মূল্যায়ন নিয়ে অধ্যক্ষের সঙ্গে তার দ্বন্দ্বের সৃষ্টি হয়। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –