• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

মাদক উদ্ধার অভিযানে সারাদেশে প্রথম লালমনিরহাট জেলা পুলিশ

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২৩  

পুলিশ সপ্তাহ ২০২৩ এ বাংলাদেশ পুলিশের মাদকদ্রব্য উদ্ধার অভিযানে সারাদেশের মধ্যে লালমনিরহাট জেলা পুলিশ  প্রথম স্থান অধিকার করেছে। লালমনিরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের নির্দেশনায়, জেলা পুলিশ লালমনিরহাট বিশেষ অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে আসছে।

সীমান্তবর্তী জেলা লালমনিরহাট হওয়ায় পাশ্ববর্তী ভারতের বিভিন্ন পয়েন্ট দিয়ে দেদারসে আসছে মাদক।আর সেই মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেপ্তার এবং মাদক মামলায় জেল হাজতে পাঠাতে ভূমিকা রাখার স্বীকৃতি স্বরুপ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) আব্দুল্লাহ আল মামুন লালমনিরহাট জেলা পুলিশকে (গ-গ্রুপে) প্রথম স্থান ঘোষণা করেন।

প্রথম স্থান অধিকার করায় বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) লালমনিরহাট জেলা পুলিশ কে সনদ প্রদান ও ক্রেস্ট প্রদান করেন। আইজিপি মহোদয়ের হাত থেকে ক্রেস্ট ও সনদ গ্রহন করেন লালমনিরহাট জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।

পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, জেলা পুলিশের সকল সদস্যদের সম্মিলিত এই চেষ্টায় পুলিশ সপ্তাহ-২০২৩ এ, লালমনিরহাট জেলা পুলিশ (গ-গ্রুপ) মাদকদ্রব্য উদ্ধার অভিযানে প্রথম স্থান অধিকার করে।

মাদকদ্রব্য উদ্ধার অভিযানে প্রথম স্থান অধিকার করায় পুলিশ সুপার জেলা পুলিশের সকল সদস্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান। সেই সঙ্গে জেলার কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এটিএম গোলাম রসুল কে তিনি ধন্যবাদ জানান মাদক উদ্ধারে রংপুর বিভাগের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় জন্য। লালমনিরহাট জেলা পুলিশের সকল সদস্যকে  এই ধারা অব্যাহত রাখার জন্য অনুরোধ করেন তিনি। 

তিনি সাংবাদিকগণকে মাদক নির্মূলে জেলা পুলিশকে  সার্বিক সহযোগীতা করার জন্য আহবান জানান। তিনি আরো বলেন, সাংবাদিকরা পুলিশ বাহিনীকে সার্বিক সহযোগিতা করলে আমরা লালমনিরহাট জেলা থেকে মাদক নির্মূল করতে সক্ষম হবো বলে বিশ্বাস করি।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –