• শুক্রবার   ২৭ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৪ ১৪২৯

  • || ০৪ রজব ১৪৪৪

সর্বশেষ:
বৃষ্টি নামলেই শীত, লঘুচাপের ইঙ্গিত দেশে নতুন সুপারফুড ‘সাউ কিনোয়া-১’ ‘আগামী নির্বাচন সুষ্ঠু করতে সরকার সব ধরনের প্রস্তুতি নিচ্ছে’ স্বল্প খরচে বিদ্যুৎ উৎপাদনের লক্ষ্য গ্রহণ করতে হবে জমি নিয়ে সংঘর্ষে দুই যুবক নিহত: ঘটনা জেরে ৩০ বাড়িতে আগুন

বিয়ের দাবিতে ৫ দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন, প্রেমিক লাপাত্তা

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২  

বিয়ের দাবিতে ৫ দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন, প্রেমিক লাপাত্তা            
লালমনিহাটের হাতীবান্ধা উপজেলায় বিয়ের দাবিতে ৫ দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন আলিফা আক্তার নামে এক তরুণী। 

শনিবার দুপুরে  উপজেলার সিংঙ্গীমারী ইউপির ৭ নম্বর ওয়ার্ডের ওই তরুণকে প্রেমিকের বাড়িতে অবস্থান নিতে দেখা যায়। গত ৫ ডিসেম্বর বিকেলে প্রেমিক উৎসব আলমের বাড়িতে ওঠেন ওই তরুণী। প্রেমিক বাড়িতে আসার খবরে উৎসব আলম বাড়ি থেকে পালিয়ে যান।

উৎসব আলম উপজেলার সিংঙ্গীমারী ইউপির ৭ নম্বর ওয়ার্ডের আজিজার রহমান ওরেফে পঁচা কদুর মিয়ার ছেলে।

জানা গেছে, উৎসব আলম ডিমলা উপজেলার খালাসী চাপানি এলাকার ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২ ডিসেম্বর থেকে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক তৈরি হয়। উৎসবকে বিয়ের জন্য চাপ দিলে টালবাহানা করে। পরে এরপর প্রেমিকা উৎসব আলমের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেন।

প্রেমিকা বলেন, আলমের সঙ্গে আমার এক বছর ধরে প্রেমের সম্পর্ক।  আমার সঙ্গে কয়েকবার দৈহিক মেলামেশা করেছে সে। বিয়ের চাপ দিলে টালবাহানা করেন। তার বাড়িতে এসেছি তাকেই বিয়ে করব। গত পাঁচ দিন ধরে উৎসব আলমের বাড়িতে আছি। উৎসবের ভাই লেবু মিয়া উৎসবকে বাইরে যেতে দেয় না ঘরে আটকে রাখেন ।

সংঙ্গিমারী ইউপি ইউপি সদস্য শামসুল আলম বলেন, গত পাঁচ দিন ধরে ডালিয়া এলাকার একটি মেয়ে আমার ওয়ার্ডের বিয়ের দাবিতে উৎসবের বাড়িতে অবস্থান করছেন  বিষয়টি নিয়ে উভয় পক্ষের  লোকজনের সঙ্গে বৈঠক করার কথা আছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –