• বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৩ ১৪২৯

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
শেখ হাসিনার আজ জন্মদিন, জীবন যেন এক ফিনিক্স পাখির গল্প আজ থেকে করোনা টিকার বিশেষ ক্যাম্পেইন রংপুরে বাসের ধাক্কায় নিথর হলেন অটোযাত্রী ক্ষেতে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের পঞ্চগড়ে নৌকাডুবি, ৩ দিন বাড়ল তদন্ত প্রতিবেদন জমার মেয়াদ

ঘটক বর ও বরের বাবাকে কান ধরে উঠবস, ভিডিও ভাইরাল 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২  

ঘটক বর ও বরের বাবাকে কান ধরে উঠবস, ভিডিও ভাইরাল                      
লালমনিরহাটে যৌতুক নিয়ে বাল্যবিয়ের অভিযোগে ঘটক, বর ও বরের বাবাকে কান ধরে উঠবসের ভিডিও ভাইরাল হয়েছে। গত শুক্রবার রাতে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার ইসলামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার বাউরা ইউপির হোসেনবাদ এলাকার ফজলুল হকের ছেলে ফরিদুল ইসলামের সঙ্গে সরকারেরহাট এলাকার আজিজুল ইসলাম অলির মেয়ের বিয়ে ঠিক হয়। গত ১৬ সেপ্টেম্বর রাতে বিয়ে অনুষ্ঠান চলছে এমন খবর পেয়ে সরকারেরহাট এলাকার রাকিবুল হাসান আশরাফী সোহেল কনের বাড়িতে গিয়ে বরসহ সবাইকে আটক করেন। পরে বাল্যবিয়ে দেয়া ও যৌতুক নেয়া দণ্ডনীয় অপরাধ বলে বর ফরিদুল ইসলাম, তার বাবা ফজলুল হক ও ঘটককে কান ধরে উঠবস কারানোসহ শপথ করান ও নিজের মোবাইলে সেই ভিডিও ধারণ করেন। ফলে পণ্ড হয় বাল্যবিয়ে।

পরে ওই মোবাইল ফোনে ধারণ করা ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে বর ফরিদুল হকের বাবা ফজলুল হকের কাছে ৩০ হাজার টাকা নেন রাকিবুল হাসান আশরাফী।

সম্মানহানি ও ভয় দেখিয়ে টাকা নেয়ার ঘটনায় ভুক্তভোগী ফজলুল হক গত রোববার রাতে পাটগ্রাম থানায় রাকিবুল হাসান আশরাফীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দাখিল করেন।

পাটগ্রাম থানার ওসি মো. ওমর ফারুক জানান, অভিযোগ তদন্ত করে দ্রুতই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ভুক্তভোগী ফজলুল হক বলেন, সোহেল আমাদের আটক করে গালমন্দ ও কান ধরে উঠবস করান। এ সময় শপথ বাক্য পাঠ করায় সবার সামনে। টাকা নেয়ার পরও ভিডিও ভাইরাল করে সোহেল।  

এসব বিষয়ে অভিযুক্ত রাকিবুল আশরাফী সোহেল বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়।

ভিডিও ভাইরাল করার বিষয়ে তিনি বলেন, আমি নিজেই ভাইরাল করেছিলাম। পরে ভাইরাল করা ঠিক হয়নি বুঝতে পেরে তা আমার টাইমলাইন থেকে সরিয়ে ফেলি।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –