• বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৩ ১৪২৯

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
শেখ হাসিনার আজ জন্মদিন, জীবন যেন এক ফিনিক্স পাখির গল্প আজ থেকে করোনা টিকার বিশেষ ক্যাম্পেইন রংপুরে বাসের ধাক্কায় নিথর হলেন অটোযাত্রী ক্ষেতে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের পঞ্চগড়ে নৌকাডুবি, ৩ দিন বাড়ল তদন্ত প্রতিবেদন জমার মেয়াদ

আদিতমারীতে ছেলেকে পান্তা খাওয়াতে এসে যা দেখল মা

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২২  

আদিতমারীতে ছেলেকে পান্তা খাওয়াতে এসে যা দেখল মা                  
লালমনিরহাটে বিয়ের বয়স পার হয়ে যাওয়ায় সাজ্জাদ হোসেন নামে এক ব্যক্তি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।  
শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে জেলার আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি ইউপির গিলাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।  সাজ্জাদ হোসেন ওই গ্রামের মৃত আব্দুর রউফ দুলালের ছেলে।  

সাজ্জাদের মা জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে সাজ্জাদ বাড়িতে এলে তাকে ভাত খেতে বলি। তখন ছেলে বলে মা রাতে আর খাবো না, কাল সকালে পান্তা ভাত খাবো। এই বলে সে ঘরের দরজা জানালা লাগিয়ে ঘুমিয়ে পড়ে। ওই বাড়িতে সাজ্জাত একাই থাকতো। সেখানেই সাজ্জাদ খাওয়া-দাওয়া করতো। আর আমি ছোট ছেলে সৌরভের কাছে থাকি। বিয়ের বয়স পার হওয়ায় সে কারো সঙ্গে মিশতো না। কোনো কাজও করতো না সে। খাবার সময় হলে বাড়িতে এসে খেয়ে আবার বাহিরে যেতো। 

তিনি আরো বলেন, সকালে ছেলেকে ডাকলে কোনো সাড়া পাইনি। তখন ছোট ছেলে সৌরভকে ডাকি। সৌরভ এসে ডাকলেও সাড়া পায়নি। সাজ্জাদের বাড়িটি দালান ঘর ও লোহার দরজা জানালা হওয়ায় তা খোলা সম্ভব হচ্ছিল না। পরে তাদের সন্দেহ হলে সৌরভ ঘরের উপরের টিন কেটে ভিতরে ঢুকে দেখে সাজ্জাদ দড়িতে ঝুলে আছে। আমি ছেলের জন্য প্লেটে পান্তা নিয়ে এসেছি। কিন্তু ছেলেকে পান্তা খাওয়াতে পারলাম না।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল খালেক বলেন, সাজ্জাদ খুব ভদ্র একজন মানুষ ছিলেন। তার সঙ্গে কোনোদিন কারো ঝগড়া হয়নি। তবে তিনি বিয়ে করেননি। কেন বিয়ে করেননি তা আমরা জানি না।

আদিতমারী থানার ওসি মোক্তারুল ইসলাম বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারর মরদেহ হস্তান্তর করা হয়েছে। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –