• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

লালমনিরহাটে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২  

লালমনিরহাটে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন                   
লালমনিরহাটে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত। রোববার বেলা ১১টার দিকে এ রায় ঘোষণা করেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. মিজানুর রহমান।

জানা গেছে, ২০১৭ সালের প্রথম দিকে নিলা ও আসামি জয়দেবের প্রেমের সম্পর্ক চলাকালীন অবস্থায় তাদের বিয়ে হয়। এরপর শুরু হয় তাদের পারিবারিক কলহ। এরই জেরে ২০১৭ সালের ১৭ জুলাই রাতে নিলার পিসির বাড়ি হতে নিজ বাড়ি হিরামানিক এলাকায় যাওয়ার পথে চিনিপাড়া এলাকায় নিরমা বালা ওরফে নিলাকে শ্বাসরোধ করে হত্যা করেন জয়দেব। পরে লালমনিরহাট পুলিশ লাইন্সের টহল টিম চিনিপড়া এলাকায় দুইজনকে মাটিতে লুটিয়ে পড়া অবস্থায় দেখতে পায়। পুলিশ গিয়ে দেখতে পায় নিলা মৃত অবস্থায় পড়ে আছে এবং আসামি জয়দেব পাশেই ঘুমাচ্ছেন। পরে লাশ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। আর আসামি জয়দেবকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

উল্লেখ্য, নিলা লালমনিরহাট পৌরসভার শুরকীমিল এলাকার নিমাই চন্দ্র রায়ের মেয়ে।

রাষ্ট্র পক্ষের আইনজীবী (পিপি) মো. আকমল হোসেন বলেন, সদর উপজেলার হিরামানিক গ্রামের মনিন্দ্র চন্দ্রের ছেলে আসামি জয়দেব বর্মণ নিলাকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করায় তাকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –