• শুক্রবার   ১২ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৯

  • || ১২ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
শোক দিবসের অনুষ্ঠানে মাস্ক-টিকা সনদ বাধ্যতামূলক অর্থনীতিতে স্বস্তির আভাস মিলেছে: গভর্নর সরকারি ওষুধ চুরি করে বিক্রি করলে ১০ বছরের জেল প্রহরীর গলা কাটা মরদেহ, পার্কের মালিকসহ গ্রেপ্তার ৩ আন্তর্জাতিক গণিত প্রতিযোগিতায় ৫ বাংলাদেশি শিক্ষার্থীর অনন্য অর্জন

ঈদুল আজহা ও সাপ্তাহিক ছুটিসহ ৭ দিন বন্ধ থাকবে বুড়িমারী স্থলবন্দর

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ জুলাই ২০২২  

ঈদুল আজহা ও সাপ্তাহিক ছুটিসহ ৭ দিন বন্ধ থাকবে বুড়িমারী স্থলবন্দর                    
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থল শুল্ক স্টেশন ও স্থলবন্দর ঈদুল আজহা ও সাপ্তাহিক ছুটিসহ ৭ দিন বন্ধ থাকবে। এ সময় সব প্রকার আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে যাত্রী পারাপার চলবে। শুল্ক স্টেশন ও স্থলবন্দর উভয় কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেছে। 

জানা গেছে, ১০ জুলাই পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশন ও বুড়িমারী স্থলবন্দর আমদানি-রপ্তানি গ্রুপ ৯-১৪ জুলাই এবং ১৫ জুলাই শুক্রবার সাপ্তাহিক ছুটি হওয়ায় ঐ দিন পর্যন্ত মোট সাত দিন ব্যবসায়ী সব কার্যক্রম বন্ধ রাখবে। 

এ বিষয়ে বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের কর্মকর্তার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, বুড়িমারী স্থল শুল্ক স্টেশন ও স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও বুড়িমারী অভিবাসন চৌকি হয়ে পাসপোর্ট ও ভিসাধারী যাত্রীদের যাতায়াত স্বাভাবিক ও চালু থাকবে। 

সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি ছায়েদুজ্জামান ছায়েদ বলেন, আগামী ১৬ জুলাই থেকে যথানিয়মে আবারও আমদানি-রপ্তানিসহ সব ব্যবসায়ী কার্যক্রম চালু হবে।

বুড়িমারী স্থল শুল্ক স্টেশন কাস্টমস্ সহকারী কমিশনার (এসি) জে এম আলী আহসান বলেন, সিঅ্যান্ডএফ ও আমদানি-রপ্তানিকারকগণ এবং ব্যবসায়ী ও পরিবহনে নিযুক্ত ব্যক্তিরা কাজ বন্ধ রাখলে এমনিতেই স্থল শুল্ক স্টেশন ও বন্দরের কাজ থাকে না। তবে সরকারি নিয়ম অনুযায়ী আমাদের কাস্টমস্ কার্যালয় খোলা থাকবে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –