• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

ছাত্রাবাসের নিজ কক্ষে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২২  

লালমনিরহাট নার্সিং কলেজের ছাত্রাবাস থেকে আল আমিন সরকার আবির নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে ছাত্রাবাসের নিজ কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আল আমিন সরকার আবির টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার শহর গোপিনপুর (আষারিয়া চালা) গ্রামের মো. সাইফুল ইসলামের ছেলে। তিনি লালমনিরহাট নার্সিং কলেজের বিএসসি ইন নার্সিং প্রথম বর্ষের ছাত্র ছিলেন। ছাত্রাবাসের দ্বিতীয়তলার একটি কক্ষে আরেক শিক্ষার্থী রনি আহমেদের সঙ্গে থাকতেন আবির।

আবিরের রুমমেট রনি আহমেদ বলেন, দুপুরের আমি খেতে যাই। তখন আবির রুমেই ছিল। খাবার শেষে রুমে ঢুকতে গেলে ভেতর থেকে দরজা আটকানো পাই। পরে অনেক ডাকাডাকি করেও আবিরের কোনো সাড়া না পেয়ে তার মোবাইলে কল দেই। বাহিরে থেকে তার মোবাইলের রিংটোন শোনা গেলেও সে ফোন রিসিভ করছিল না। পরে বিষয়টি কলেজের অধ্যক্ষ ছাহেবা বেগমকে জানাই। খবর পেয়ে অধ্যক্ষ আরো কয়েকজন শিক্ষক ও হলের শিক্ষার্থীদের নিয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করলে সিলিং ফ্যানের সঙ্গে আবিরের ঝুলন্ত লাশ পাওয়া যায়।

তিনি আরো বলেন, আবির কয়েকদিন ধরেই ঘুমের ওষুধ খেয়ে পড়ে থাকতো। এক মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। প্রেমিকার সঙ্গে কোনো কিছু নিয়ে মনোমালিন্যের কারণে সে আত্মহত্যা করতে পারে।

লালমনিরহাট সদর থানার ওসি শাহা আলম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। এরপরও আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছি। রিপোর্ট হাতে এলেই মৃত্যুর কারণ জানা যাবে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –