• বুধবার   ২৫ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৯

  • || ২২ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
জাতীয় কবি কাজী নজরুলের ১২৩তম জন্মজয়ন্তী আজ সারাদেশে তাপমাত্রা কমতে পারে দেশীয় পণ্য নিশ্চিত করতে শুল্ক বসল দুই শতাধিক পণ্যে ভোটার তালিকা হালনাগাদে শিক্ষকদের সহায়তা করার নির্দেশ নজরুলের সৃজনশীল কর্ম বিশ্ব সাহিত্যেও বিরল

প্রতিপক্ষকে ফাঁসাতে ৩ বছর আত্মগোপনে, পরিবার জানতো ‘মৃত’

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২২  

লালমনিরহাটে নিখোঁজের তিন বছর পর শাহজাহান আলী (৪০) নামের এক অটোরিকশাচালককে জীবিত উদ্ধার করেছে পুলিশ। হত্যার পর প্রতিপক্ষরা তার মরদেহ গুম করে বলেই জানতো পরিবার। তবে প্রতিপক্ষকে ফাঁসাতে তিনি এতদিন আত্মগোপনে ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুরে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম অটোচালক শাহজাহান আলীকে জীবিত উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

শাহজাহান আলী ওরফে নাহিদ জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের ঈশ্বরকুল এলাকার হবিবর রহমানের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ২০১৯ সালের ২৭ মার্চ সদর উপজেলার হাড়িভাঙ্গার শ্বশুরবাড়িতে রাতের খাবার খান শাহজাহান আলী। এরপর বাড়ির বাইরে বের হয়ে আর ফিরে আসেননি। অনেক খোজাঁখুজির পর স্বামীকে না পেয়ে ৮ এপ্রিল লালমনিরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তার স্ত্রী মতিয়া বেগম (৩২)।

নিখোঁজ হওয়ার কয়েকদিন পর গ্রামের বাড়ির পাশ থেকে শাহজাহানের রক্তমাখা লুঙ্গি ও জামা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া জামা ও লুঙ্গি স্বামী শাহজাহানের বলে শনাক্ত করেন স্ত্রী মতিয়া বেগম। পরিবারটির ধারণা ছিল, জমি-সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষ তাকে খুন করে মরদেহ গুম করেছে।

এ ঘটনার দীর্ঘ তিন বছর পর বুধবার (২৬ জানুয়ারি) রাতে জেলার প্রাণকেন্দ্র মিশন মোড় চত্বর থেকে শাহজাহান আলীকে জীবিত উদ্ধার করে সদর থানা পুলিশ। প্রতিপক্ষকে ফাঁসাতে তিনি এতদিন আত্মগোপনে ছিলেন বলে পুলিশের কাছে স্বীকার করেছেন শাহজাহান আলী

লালমনিরহাট সদর থানার ওসি শাহ আলম বলেন, আজ দুপুরে তাকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –