• রোববার   ১৪ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৯

  • || ১৫ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
স্কুলেও দেওয়া হবে শিশুদের টিকা: স্বাস্থ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান: বিমান প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর ব্যবহৃত নিদর্শন অমূল্য সম্পদ: সংস্কৃতি প্রতিমন্ত্রী অনলাইনে ৪০ দিনে ৪০ কোটি টাকার ভূমি উন্নয়ন কর আদায় দেশ পরিকল্পিত পথেই এগিয়ে চলছে: পরিকল্পনা প্রতিমন্ত্রী

সিভিল সার্জনের বেপরোয়া গাড়ির ধাক্কায় ছিটকে পড়লেন রিকশাচালক     

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২১  

লালমনিরহাট জেলা শহরের স্টেশন রোডে রেজাউল করিম নামে এক রিকশাচালককে ধাক্কা দিয়ে পালিয়েছে সিভিল সার্জনের গাড়ি। এতে রিকশাটি দুমড়েমুচড়ে যায়। এ সময় রিকশাচালক আহত হয়ে মাঠিতে পড়ে যান। এ দুর্ঘটনার সময় সিভিল সার্জন গাড়িতে ছিলেন বলে জানা গেছে।

সোমবার দুপুর ১২টায় লালমনিরহাটের স্টেশন রোডের মজিদা খাতুন সরকারি মহিলা কলেজের সামনে এ ঘটনা ঘটে। রিকশাচালক রেজাউল করিমের বাড়ি সদর উপজেলা মোগলহাটের দুর্গাপুর গ্রামের।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রিকশাচালক রেজাউল স্টেশন থেকে মিশন মোড়ের দিকে যাচ্ছিলেন। ওই সময় মজিদা খাতুন সরকারি মহিলা কলেজের সামনে গেলে বেপরোয়া গতিতে সিভিল সার্জনের গাড়ির চালক রিকশাচালককে পেছন থেকে ধাক্কা দেয়। পরে রিকশাচালক রাস্তায় ছিটকে পড়ে যান।

এ সময় রিকশাটি দুমড়েমুচড়ে গেলেও সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় থাকা অবস্থায় দ্রুত গতিতে গাড়িটি চলে যায়। পরে আহত রিকশাচালককে স্থানীয়রা উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন। সেখানে থাকা রিকশাচালকরা সির্ভিল সার্জন ও তার চালকের শাস্তিও দাবি করেন। 

আহত চালক রেজাউল করিম বলেন, প্রতিদিন এই রিকশা দিয়ে যে টাকা আয় হয়। সেই টাকায় ৬ সদস্যের সংসারের খরচ বহন করি। কিন্তু তিনি রিকশা ভেঙে দিয়ে চলে গেছেন। একজন দায়িত্বশীল জেলার কর্মকর্তা হয়ে এমন কাজ করবেন সেটাই ভাবতে পারছি না।

তিনি আরও বলেন, এই রিকশা না হলে আমার সংসার চালানো মুশকিল হয়ে যাবে। এ বিচার আমি কাকে দেব? রিকশা মেরামত করার টাকা আমার কাছে নেই বলে তিনি জানান।

‘এ বিষয়ে আমার কোনো মন্তব্য নেই’ বলে ফোন কেটে দেন লালমনিরহাট সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায়।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –