ব্রেকিং:
রংপুরের নবীগঞ্জ এলাকায় বাসচাপায় অটোরিকশার চারযাত্রী নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।
  • বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৪ ১৪২৮

  • || ২২ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
বিশ্বসেরা স্থাপত্যের পুরস্কার জিতল বাংলাদেশের হাসপাতাল অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানমন্ত্রী পুলিশের সক্ষমতা বাড়াতে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সংযোজন হচ্ছে রৌমারীতে স্কুলের দেয়াল ধসে শ্রমিকের মৃত্যু রংপুরে চাঞ্চল্যকর জুয়েল হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড

লালমনিরহাটে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা-মা

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২১  

লালমনিরহাটের সদর উপজেলায় মাদকের টাকা না পেয়ে বাড়ির জিনিসপত্র ভাঙচুর করায় রবি চৌধূরীকে (২১) পুলিশের হাতে তুলে দিয়েছেন বাবা-মা।

এ ঘটনায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। ঘটনাটি ঘটেছে লালমনিরহাটের সদর উপজেলার শহরের রেলওয়ে নিউকলোনি এলাকায়।

সোমবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রুবেল রানা এ রায় প্রদান করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন থেকে মাদকে আসক্ত অবস্থায় বাড়িতে এসে জিনিসপত্রসহ অনেক কিছু ভাঙচুর করতেন রবি চৌধূরী। পরে পুলিশকে খবর দিয়ে মাদক সেবনের সময় তাকে ধরিয়ে দেওয়া হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রুবেল রানা ১ বছরের সাজা দিয়ে তাকে কারাগারে পাঠান। সাজাপ্রাপ্ত রবি চৌধূরী জেলা শহরের রেলওয়ে নিউকলোনির বাবলু মিয়া ও রেজিয়া বেগম দম্পতির ছেলে।

রবির বাবা বাবলু মিয়া জানায়, প্রতিটা দিন নেশার টাকার জন্য বাড়িতে হাড়িপাতিলসহ বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করে আসছিল তাদের ছেলে রবি। তার অত্যাচারে বাসার সবাই অতিষ্ঠ হয়ে পড়েছি। তাই বাধ্য হয়েই তাকে আমরা আটক করে পুলিশের কাছে দেই।

লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক রুবেল রানা জানান, বাবা ও মায়ের অভিযোগ থাকায় এবং তিন পুড়িয়া গাঁজা পাওয়ায় আসামিকে ১ বছরের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –