• রোববার   ১৪ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৯

  • || ১৫ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
স্কুলেও দেওয়া হবে শিশুদের টিকা: স্বাস্থ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান: বিমান প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর ব্যবহৃত নিদর্শন অমূল্য সম্পদ: সংস্কৃতি প্রতিমন্ত্রী অনলাইনে ৪০ দিনে ৪০ কোটি টাকার ভূমি উন্নয়ন কর আদায় দেশ পরিকল্পিত পথেই এগিয়ে চলছে: পরিকল্পনা প্রতিমন্ত্রী

লালমনিরহাটে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা-মা

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২১  

লালমনিরহাটের সদর উপজেলায় মাদকের টাকা না পেয়ে বাড়ির জিনিসপত্র ভাঙচুর করায় রবি চৌধূরীকে (২১) পুলিশের হাতে তুলে দিয়েছেন বাবা-মা।

এ ঘটনায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। ঘটনাটি ঘটেছে লালমনিরহাটের সদর উপজেলার শহরের রেলওয়ে নিউকলোনি এলাকায়।

সোমবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রুবেল রানা এ রায় প্রদান করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন থেকে মাদকে আসক্ত অবস্থায় বাড়িতে এসে জিনিসপত্রসহ অনেক কিছু ভাঙচুর করতেন রবি চৌধূরী। পরে পুলিশকে খবর দিয়ে মাদক সেবনের সময় তাকে ধরিয়ে দেওয়া হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রুবেল রানা ১ বছরের সাজা দিয়ে তাকে কারাগারে পাঠান। সাজাপ্রাপ্ত রবি চৌধূরী জেলা শহরের রেলওয়ে নিউকলোনির বাবলু মিয়া ও রেজিয়া বেগম দম্পতির ছেলে।

রবির বাবা বাবলু মিয়া জানায়, প্রতিটা দিন নেশার টাকার জন্য বাড়িতে হাড়িপাতিলসহ বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করে আসছিল তাদের ছেলে রবি। তার অত্যাচারে বাসার সবাই অতিষ্ঠ হয়ে পড়েছি। তাই বাধ্য হয়েই তাকে আমরা আটক করে পুলিশের কাছে দেই।

লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক রুবেল রানা জানান, বাবা ও মায়ের অভিযোগ থাকায় এবং তিন পুড়িয়া গাঁজা পাওয়ায় আসামিকে ১ বছরের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –