• বুধবার   ০১ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৮

  • || ২৪ রবিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
রাস্তায় নেমে গাড়ি ভাঙচুর ছাত্রদের কাজ নয়: প্রধানমন্ত্রী ‘পরিবেশবান্ধব উপায়ে সাগরের সম্পদ ব্যবহার করবে বাংলাদেশ’ সব মানুষের ডিজিটাল নিরাপত্তার জন্যই আইন: তথ্যমন্ত্রী জানাজা শেষ করেই পাকিস্তানি বাহিনীকে ধাওয়া করি দেশে আসতে প্রবাসীদের জন্য নতুন নির্দেশনা

হাতীবান্ধায় অনির্দিষ্টকালের হরতালের ঘোষণা দিয়েছে উপজেলা ছাত্রলীগ 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২১  

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রাজাকার পরিবারের সদস্যকে মনোনয়ন দিলে আগামীকাল বৃহস্পতিবার থেকে অনির্দিষ্টকালের জন্য হরতালের ঘোষণা দিয়েছে উপজেলা ছাত্রলীগ।

গতকাল মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে বিক্ষোভ মিছিল শেষে উপজেলার মেডিকেল মোড়ে এক পথসভায় এ ঘোষণা দেন উপজেলা ছাত্রলীগের সভাপতি ফাহিম শাহরিয়ার জিহান।

এ সময় তিনি বলেন, আমরা দেখছি হাতীবান্ধা উপজেলার সিন্দুর্না ইউনিয়নে রাজাকার পারিবারের এক সদস্য এবং সাবেক শিবির নেতা এখন আওয়ামী লীগে যোগদান করে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করতে ইতোমধ্যে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।

সিন্দুর্না ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নুরুল আমিনকে উদ্দেশ্য করে ছাত্রলীগ সভাপতি বলেন, ওই রাজাকার পরিবারের সদস্যকে যদি মনোনয়ন দেয়া হয় তাহলে বুধবার রাতে মশাল মিছিল ও বৃহস্পতিবার থেকে হাতীবান্ধায় অনির্ষ্টিকালের জন্য হরতাল শুরু হবে।
তিনি আরো বলেন, একজন ছাত্রলীগের কর্মী বেঁচে থাকা পর্যন্ত কোনো রাজাকার পরিবারের সদস্যকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মেনে নেয়া হবে না।

এ বিষয়ে সির্ন্দুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিনের দাবি তার পরিবারের কেউ রাজাকার নয়। একটি মহল তার জনপ্রিয়তাকে ভয় পায় বলে এ যড়ষন্ত্র করছেন।

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি বলেন, রাজাকার পরিবারকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়ার কোনো সুযোগ নেই।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –