• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

হাতীবান্ধায় অনির্দিষ্টকালের হরতালের ঘোষণা দিয়েছে উপজেলা ছাত্রলীগ 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২১  

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রাজাকার পরিবারের সদস্যকে মনোনয়ন দিলে আগামীকাল বৃহস্পতিবার থেকে অনির্দিষ্টকালের জন্য হরতালের ঘোষণা দিয়েছে উপজেলা ছাত্রলীগ।

গতকাল মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে বিক্ষোভ মিছিল শেষে উপজেলার মেডিকেল মোড়ে এক পথসভায় এ ঘোষণা দেন উপজেলা ছাত্রলীগের সভাপতি ফাহিম শাহরিয়ার জিহান।

এ সময় তিনি বলেন, আমরা দেখছি হাতীবান্ধা উপজেলার সিন্দুর্না ইউনিয়নে রাজাকার পারিবারের এক সদস্য এবং সাবেক শিবির নেতা এখন আওয়ামী লীগে যোগদান করে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করতে ইতোমধ্যে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।

সিন্দুর্না ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নুরুল আমিনকে উদ্দেশ্য করে ছাত্রলীগ সভাপতি বলেন, ওই রাজাকার পরিবারের সদস্যকে যদি মনোনয়ন দেয়া হয় তাহলে বুধবার রাতে মশাল মিছিল ও বৃহস্পতিবার থেকে হাতীবান্ধায় অনির্ষ্টিকালের জন্য হরতাল শুরু হবে।
তিনি আরো বলেন, একজন ছাত্রলীগের কর্মী বেঁচে থাকা পর্যন্ত কোনো রাজাকার পরিবারের সদস্যকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মেনে নেয়া হবে না।

এ বিষয়ে সির্ন্দুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিনের দাবি তার পরিবারের কেউ রাজাকার নয়। একটি মহল তার জনপ্রিয়তাকে ভয় পায় বলে এ যড়ষন্ত্র করছেন।

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি বলেন, রাজাকার পরিবারকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়ার কোনো সুযোগ নেই।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –