• সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১১ ১৪২৮

  • || ১৭ সফর ১৪৪৩

সর্বশেষ:
প্রধানমন্ত্রীর জন্মদিনে দেওয়া হবে ৮০ লাখ টিকা আবারও জ্বালাও পোড়াও করলে জবাব দিতে প্রস্তুত আ.লীগ করোনায় চার মাসে সর্বনিম্ন মৃত্যু মাদককারবারির ছুরিকাঘাতে নিহত এএসআই’র দাফন সম্পন্ন হরিপুরে কৃষকের মাঝে কৃষি উপকরণ বিতরণ

পাটগ্রামে বিয়ের দাবিতে যুবকের বাড়িতে ১১ দিন ধরে তরুণীর অবস্থান   

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২১  

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় বিয়ের দাবিতে আনিছুর রহমান লেলিন (২৩) নামের এক যুবকের বাড়িতে ১১ দিন ধরে অবস্থান করছেন এক তরুণী (২০)। ঘটনার পর থেকে যুবক পলাতক।

এ ঘটনায় ওই যুবক ও তরুণীর পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়েছে। বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিয়েছেন ওই তরুণী।

প্রেমিক আনিছুর রহমান লেলিন উপজেলার জগতবেড় ইউনিয়নের ৬নং ওয়ার্ড বাংলাবাড়ি এলাকার বাসিন্দা নুর ইসলামের ছেলে। ওই তরুণী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, লেলিনের সঙ্গে ওই তরুণীর তিন বছর ধরে প্রেমের সম্পর্ক। বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে তাকে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন লেলিন। এক পর্যায়ে তরুণীর সঙ্গে কথা বলা বন্ধ করে দেন। পরে বিয়ের জন্য চাপ দিলে সম্পর্ক অস্বীকার করেন। এ ঘটনায় গত ২৭ আগস্ট প্রেমিকের বাড়িতে গিয়ে ওঠেন তরুণী। এ খবর পেয়ে পালিয়ে যান লেলিন।

এ বিষয়ে লেলিনের বাবা নুর ইসলাম ও মা রুবিনা বেগম বলেন, ‘আমরা সম্পর্ক মেনে নিয়েছি। ছেলে যদি বিয়ে করে আমাদের কোনো আপত্তি নেই। তবে মেয়ের পরিবারের লোকজন আমাদের ভয় দেখাচ্ছে। এজন্য থানায় একটি অভিযোগ করেছি।’

ওই তরুণী বলেন, ‘লেলিন আমার জীবন শেষ করে দিয়েছে। তাকে তার পরিবারের লোকজন ভাগিয়ে দিয়েছে। আমি তো মেয়ে, আমার কী হবে? আমি খুব স্বাভাবিকভাবে বলছি, লেলিনের সঙ্গে বিয়ে না হলে আমি আত্মহত্যা করব।’
এ বিষয়ে আনিছুর রহমান লেলিনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি চট্টগ্রামে আছি। আমার সঙ্গে ওই মেয়ের কয়েকদিন আগে পরিচয়। বন্ধুর বোন হিসেবে কথা বলেছি। ওই মেয়ে যা বলেছে সব মিথ্যা। ষড়যন্ত্র করে মেয়েটিকে আমাদের বাড়িতে ঢুকিয়ে দেওয়া হয়েছে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে উভয় পক্ষ থেকে থানায় দুটি অভিযোগ করা হয়েছে। বিষয়টি তদন্তাধীন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –