• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

লালমনিরহাটে পরকীয়ায় জড়িয়ে প্রাণ দিল জেলেখা 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ জুন ২০২১  

লালমনিরহাটে জেলেখা হত্যার রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ। পরকীয়ায় জড়িয়ে প্রেমিককে বিয়ের জন্য চাপ দেয়ায় হত্যা করা হয়েছে তাকে। সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম।

তিনি জানান, প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর কুড়িগ্রামের মঞ্জুরুল নামে একজনের সঙ্গে বিয়ে হয় জোলেখার। বিয়ের পর তিনি জানতে পারেন- মঞ্জুরুলের আরো পাঁচজন বউ আছে। এ কারণে তিনি মায়ের বাড়িতে ফিরে যান। সেখানে বিধান চন্দ্র নামে একজনের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। সেই সম্পর্ক গড়ায় শারীরিক সম্পর্কে। বিধান চন্দ্র তার স্ত্রীকে ঘন ঘন বাবার বাড়ি পাঠিয়ে দিয়ে জেলেখাকে নিয়ে রাত্রিযাপন করতেন।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, ঘটনার দিন (মঙ্গলবার, ২২ জুন) জেলেখা স্বামী মঞ্জুরুলের বাড়ি যাওয়ার কথা বলে মায়ের বাড়ি থেকে পরকীয়া প্রেমিক বিধান চন্দ্রের বাড়িতে যান এবং সেখানেই রাত কাটান। পরদিন ভোরে তিনি বিধানকে বিয়ের জন্য চাপ দেন এবং তাকে ঢাকায় নিয়ে যেতে বলেন। এ নিয়ে জোলেখার সঙ্গে ঝগড়া হয় বিধানের। এক পর্যায়ে জেলেখা আশপাশের লোকজনকে ডাকাডাকির চেষ্টা করলে তার মাথায় কাঠ দিয়ে আঘাত করেন বিধান। পরে ধারালো দা দিয়ে জোলেখার কপালে কোপ দেন এবং গলা টিপে হত্যা করেন।

তিনি আরো জানান, জোলেখার লাশ খাটের নিচে লুকিয়ে রেখে সকালে কাজে চলে যান বিধান। কাজ শেষে কর্মচারী সুকুমার চন্দ্র বর্মন ওরফে হরতালকে নিয়ে বাড়িতে আসে। ওইদিন গভীর রাতে হরতালের সহযোগিতায় বাড়ি থেকে একটু দূরের একটি পাটক্ষেতে জেলেখার লাশ ফেলে দেন। বৃহস্পতিবার বিকেলে পাটক্ষেত থেকে জোলেখার লাশ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় মামলা করেন নিহতের মা। রোববার (২৭ জুন) বিধান চন্দ্র ও তার কর্মচারী সুকুমার চন্দ্র বর্মন ওরফে হরতালকে গ্রেফতার করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে বিধান চন্দ্র হত্যার দায় স্বীকার করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, লালমনিরহাটের পুলিশ সুপার (এ সার্কেল) মারুফা জামাল, সদর থানার ওসি শাহা আলম প্রমুখ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –