• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

বিয়ে না করলে ‌‘‌‌নিজেকে শেষ করে দেয়ার’ হুমকি প্রেমিকার

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ মার্চ ২০২১  

লালমনিরহাটের কালীগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দু'দিন ধরে অনশনে বসেছে মাদরাসার নবম শ্রেণির এক ছাত্রী। প্রেমিক তাকে বিয়ে না করলে নিজেকে শেষ করে দেয়ার হুমকি দিয়েছে ওই ছাত্রী।

বুধবার (২৪ মার্চ) সকাল থেকে উপজেলার মদাতী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের গুটিরগোর গ্রামের কলেজ শিক্ষার্থী শফিউল ইসলাম শাকিলের বাড়িতে অবস্থান করছিল সে। তবে ওই বাড়ি থেকে তাড়িয়ে দিলে বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুরে সে অভিযুক্ত শাকিলের চাচার বাড়িতে অবস্থান নেয়।

প্রেমিক শফিউল ইসলাম শাকিল কাকিনা উত্তর বাংলা কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ও একই এলাকার সুজা মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুজনের মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। এ কারণে তাদের মধ্যে বিভিন্ন স্থানে একাধিকবার সাক্ষাৎ হয়। প্রেমিক শাকিলের বিয়ের কথা শুনে দু’দিন ধরে তার বাড়িতে অবস্থান নিয়েছে ওই ছাত্রী। পরে শাকিলের অভিভাবকরা ওই মাদরাসাছাত্রীকে জোর করে বাড়ি থেকে বের করে দিলে প্রেমিকের চাচার বাড়িতে অবস্থান নেয় সে।

মাদরাসাছাত্রী কান্নাজড়িত কণ্ঠে বলে, প্রায় দু’বছর ধরে শাকিল আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে গেছে। সে আমার সর্বনাশ করেছে। আমি তার বাড়িতে আসায় তার পরিবারের লোকজন আমাকে টানা-হেঁচড়া করে বের করে দিয়েছে। আমি নিরূপায় হয়ে তার চাচার বাড়িতে আশ্রয় নিয়েছি। আমাকে বিয়ে না করলে আমি এখান থেকে কোথাও যাব না, প্রয়োজনে নিজেকে শেষ করে দেব।

এ ব্যাপারে মদাতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের বলেন, বিষয়টি জেনেছি। চেষ্টা করছি সমাধানের।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষ অভিযোগ দেয়নি। তবে বিষয়টি জেনেছি।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –