• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

ডিসেম্বরের মধ্যেই দেশের অধিকাংশ মানুষ টিকা পাবে: হানিফ

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ আগস্ট ২০২১  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আগামী ডিসেম্বরের মধ্যেই দেশের অধিকাংশ মানুষকে টিকা দেওয়া হবে। সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার রাজধানীর কাঁচকুড়া শিক্ষা কমপ্লেক্স মাঠে করোনায় অসহায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। 

মাহবুব উল আলম হানিফ বলেন, দেশের সব মানুষকে টিকার আওতায় আনা হবে। এরই মধ্যে সরকার সারাদেশে গণটিকাদান কার্যক্রম শুরু করেছে। টিকা কার্যক্রমে শৃঙ্খলা বজায় রাখতে আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, করোনার প্রথম থেকে দেশের সব পর্যায়ে মানুষের পাশে আওয়ামী লীগের নেতাকর্মীরা দাঁড়িয়ে সাহায্য সহযোগিতা করে যাচ্ছে। করোনার মধ্যে যখন কৃষকরা ধান কাটার লোক পাচ্ছিল না; তখন আওয়ামী লীগের নেতাকর্মী ধান কেটে কৃষকের বাড়ি পৌঁছে দিয়েছে। করোনায় আক্রান্ত হয়ে মারা ব্যক্তির সৎকার থেকে শুরু বিভিন্ন সাহায্য সহযোগিতা করে গেছে। 

খিলক্ষেত থানা আওয়ামী লীগের সভাপতি মো. কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসিম কুমার উকিল, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক জনাব এস এম মান্নান কচি ও ঢাকা ১৮ আসনের এমপি মো. হাবীব হাসানাহ প্রমুখ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –