• শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৪ ১৪২৯

  • || ২০ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
এদেশের মাটিতে সবার সমান অধিকার: প্রধানমন্ত্রী নীলফামারীতে অপহৃত কিশোর উদ্ধার, আটক ৩ দিনের তাপমাত্রা কমবে ১ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস অর্থনীতির চ্যালেঞ্জ মোকাবেলা করার সক্ষমতা আছে বাংলাদেশের মেট্রোরেলের স্টেশনের কাজ প্রায় শেষ

‘বাংলাদেশের উজ্জ্বল নক্ষত্রের নাম সজিব ওয়াজেদ জয়’ 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ জুলাই ২০২১  

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, দেশ ও মানুষের কল্যাণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের প্রত্যেক সদস্য কাজ করছেন। সুযোগ্য সন্তান হিসেবে সজীব ওয়াজেদ জয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা হিসেবে কাজ করছেন। তিনি দেশকে ডিজিটালাইজ করতে সবচেয়ে বড় ভূমিকা রেখেছেন। প্রকৃতপক্ষে বাংলাদেশের উজ্জ্বল নক্ষত্রের নাম সজীব ওয়াজেদ জয়। জয় একটি ভালোবাসার নাম।

মঙ্গলবার সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু এভিনিউয়ে যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, জাতির পিতা সারাজীবন এদেশের মানুষের জন্য কাজ করে গেছেন। এদেশের মানুষের জন্য পরিবারের অন্যান্য সদস্যও জীবন দিয়ে গেছেন।

তিনি আরো বলেন, জনকল্যাণমূলক কাজ ও ত্যাগের মাধ্যমে বঙ্গবন্ধুর পরিবার এদেশের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের জীবন বাজি রেখে বাংলার মানুষের সেবা করে যাচ্ছেন।

মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী, মো. রফিকুল ইসলাম, মো. মোয়াজ্জেম হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ, মো. জহির উদ্দিন খসরু, মো. মশিউর রহমান চপল, অ্যাডভোকেট ড. মো. শামীম আল সাইফুল সোহাগ, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন পাভেল, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. হারিস মিয়া শেখ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা খলিলুর রহমান সরদার প্রমুখ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –