• শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৪ ১৪২৯

  • || ২০ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
এদেশের মাটিতে সবার সমান অধিকার: প্রধানমন্ত্রী নীলফামারীতে অপহৃত কিশোর উদ্ধার, আটক ৩ দিনের তাপমাত্রা কমবে ১ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস অর্থনীতির চ্যালেঞ্জ মোকাবেলা করার সক্ষমতা আছে বাংলাদেশের মেট্রোরেলের স্টেশনের কাজ প্রায় শেষ

ভিপি নুরের মোটা অঙ্কের অর্থ লেনদেনের ফোনালাপ ফাঁস!

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৯  

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরকে এক জনৈক ব্যক্তির সঙ্গে ব্যবসায়িক কথাবার্তার ফোনালাপ ফাঁস হয়েছে। এছাড়াও প্রবাসী এক বাংলাদেশির সঙ্গে টেলিফোনে অর্থ লেনদেনের বিষয়ে কথা বলতে শোনা গেছে। অডিও ক্লিপটিতে ওই প্রবাসী ব্যক্তি ভিপি নুরকে ই-মেইল অ্যাড্রেসসহ ব্যাংক অ্যাকাউন্টের নম্বর পাঠাতে বলেন। 

গতকাল মঙ্গলবার একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ডাকসু ভিপি নুরুল হক নুরের ওই অডিও ক্লিপটি ফাঁস করা হয়। এরপর তাৎক্ষণিকভাবে জানতে চাইলে ফাঁস হওয়া ফোনালাপের একটি কণ্ঠ যে তারই তা স্বীকারও করেন ভিপি নুর। 

ফোনালাপ ফাঁস হওয়ার বিষয়টি মুহূর্তে ভাইরাল হলে এ নিয়ে মঙ্গলবার রাতেই ফেসবুক লাইভে আসেন ভিপি নুর। সেখানে তিনি দাবি করেন, উদ্দেশ্যপ্রণোদিতভাবে ওই ফোনালাপটি আংশিক প্রচার করা হয়েছে। যেটিকে তিনি নীতিবিরোধী বলেও দাবি করেন। 

নুর বলেন, ইলেকট্রনিক মিডিয়ায় আমার একটি ফোনালাপ বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে। পুরো ফোনালাপটির কথা না শুনি কিছু অংশ কেটে প্রচার করেছে ওই টিভি চ্যানেলটি। যা সাংবাদিকদের নৈতিকতার সঙ্গে যায় না। আমি এর বিরুদ্ধে একটি প্রতিবাদলিপি ও উকিল নোটিশ পাঠাবো।

এদিকে ভিপি নুরের এমন ফোনালাপ ফাঁস হওয়ার পর মঙ্গলবার রাতেই ফেসবুক লাইভে নুরকে বহিষ্কার করতে ঢাবি উপাচার্যের প্রতি দাবি জানিয়েছেন ঢাবির সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক ও মুক্তিযুদ্ধ মঞ্চের উপদেষ্টা অধ্যাপক মোজাম্মেল হক। এ নিয়ে বুধবার ডাকসু ভবনের সামনে মানববন্ধন ও নুরের কুশপুত্তলিকা দাহ করার কথাও ফেসবুক লাইভে জানান ওই শিক্ষক।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –