• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজ যাদের প্রেমের ঝগড়া মিটে যেতে পারে

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৩  

আজ ২৯ জানুয়ারি, রবিবার। আজকের দিনে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের রয়েছে সুখবর। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

স্ত্রীর সঙ্গে মতের অমিল। শেয়ার বাজার নিয়ে চাপ বাড়তে পারে। আপনার মধুর ব্যবহারে শত্রুপক্ষের মন জয় করতে পারবেন। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নাজেহাল হতে হবে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

অনৈতিক কোনো কাজের জন্য অনুতাপ হতে পারে। ধর্ম নিয়ে আগ্রহ বৃদ্ধি পাবে। বাড়িতে কাজের জন্য খরচ বাড়তে পারে। মা-বাবার সঙ্গে বিরোধ বাধার সম্ভাবনা আছে। 

মিথুন (২২ মে – ২১ জুন)

বাড়তি খরচের জন্য ঋণ গ্রহণ করতে হতে পারে। খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তি হতে পারে। লটারি প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে বা পাওনা আদায় হতে পারে। 

কর্কট (২২ জুন-২২ জুলাই)

সন্তানের কোনো কাজে আনন্দ লাভ। চাকরির স্থানে উন্নতির যোগ। প্রিয়জনের ব্যবহারে মনঃকষ্ট। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকলেও পরে কেটে যাবে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। আজ দরকারি কাজে না যাওয়াই ভালো হবে, বাধা পড়তে পারে।  

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

কারও কাছ থেকে ভালো কিছু উপহার হিসেবে পেতে পারেন। কাজের ভুল হওয়ায় মনঃকষ্ট। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে অতিথি নিয়ে বিবাদ হতে পারে। স্ত্রীর সঙ্গে দরকারি বিষয়ে আলোচনা হতে পারে।  

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

বুদ্ধির সামান্য ভুলে ব্যবসার ক্ষতি হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, রক্তপাতের যোগ রয়েছে। আইনি কাজ ভালো হতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি পাবে। 

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

আর্থিক সাহায্য লাভের সম্ভাবনা রয়েছে। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান থাকুন। চাকরির স্থানে উচ্চপদস্থ ব্যক্তির দিক থেকে চাপ বৃদ্ধি পাওয়ায় দুশ্চিন্তা। 

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

সেবামূলক কাজে আনন্দ লাভ। কুচিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। কোনো ক্ষত থেকে কষ্ট বাড়তে পারে। সকালের দিকে কাজের জন্য বাইরে যেতে হতে পারে।  

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নিচের অংশে যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার চাপে সংসারে সময় না দেওয়ায় বিবাদ। পুরনো কোনো আশা নষ্ট হতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সংসারের ব্যয় বাড়তে পারে। গরিব মানুষের জন্য কিছু করতে পেরে আনন্দ লাভ। ব্যবসায় সুখবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পেটের যন্ত্রণা বাড়তে পারে। দামি ভোজনের জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে ভালোবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি শুভ। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –