• বুধবার   ২৫ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৯

  • || ২২ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
জাতীয় কবি কাজী নজরুলের ১২৩তম জন্মজয়ন্তী আজ সারাদেশে তাপমাত্রা কমতে পারে দেশীয় পণ্য নিশ্চিত করতে শুল্ক বসল দুই শতাধিক পণ্যে ভোটার তালিকা হালনাগাদে শিক্ষকদের সহায়তা করার নির্দেশ নজরুলের সৃজনশীল কর্ম বিশ্ব সাহিত্যেও বিরল

ঈদ উৎসবে রঙ বাংলাদেশ 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২২  

ঈদকে উৎসব মুখর ও রঙিন করে তুলতে দেশের অন্যতম ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ প্রতিবারের মতো এবারও থিম নির্ভর কালেকশন তৈরি করেছে। অরিয়েন্টাল রাগ ও ট্রাক আর্ট থিমে তৈরি হয়েছে এবারের উৎসব সংগ্রহের নকশা উপাদান।

পোশাক নকশায় গুরুত্ব পেয়েছে বাংলাদেশের সংস্কৃতি এবং ধর্মীয় আবহ। পাশাপাশি সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডও। এবারের ঈদ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। ডিজাইনে বিভিন্ন ধরনের কটন, লিনেন, হাফসিল্ক, জর্জেট, নেট, মসলিন, বলাকা সিল্ক, এন্ডি সিল্ক কাপড় দিয়ে পোশাকগুলো করা হয়েছে। মূল রং হিসাবে বেছে নেওয়া হয়েছে কফি, মেরুন, মেজেন্টা, কালো, ব্লু, স্কাই ব্লু, সবুজ, ব্রাউন আর সাদা আর সহকারী রং হিসাবে আছে পেষ্ট, ক্রিম, সি-গ্রিন, গ্রিন, অলিভ, পিচ, মফ ও পার্পল।

কেবল বড়দের নয়, ঈদে ছোটদের পোশাকেও গুরুত্ব দিয়ে তৈরি করা হয়েছে। আকর্ষণীয় পোশাকের মধ্যে রয়েছে পরিবারের সবার জন্যে একই ধরণের ম্যাচিং পোশাক। বাবা-মা, মা-মেয়ে, বাবা-ছেলে এমনকি পরিবারের সবাই একই থিমের পোশাক পরে উদযাপন করতে পারবে এবারের ঈদ উৎসব। 

পোশাকের ডিজাইনে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ, এমব্রডারি, কারচুপি ও কাটিং এন্ড সুইং। এ ছাড়াও রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড হিসাবে আছে তরুণদের জন্য ওয়েস্ট রঙ, বয়োজ্যেষ্ঠদের জন্য শ্রদ্ধাঞ্জলি আর শিশুদের আনন্দময় ভুবন রঙ জুনিয়র। আছে আপনজনকে উপহার দিতে ১৫% ছাড়ে ঈদ গিফট ভাউচার। রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরের যেকোনো আউটলেটেই পাবেন চমৎকার এই ঈদ সংগ্রহ। এ ছাড়া www.rang-bd.com ও ফেসবুক পেজ facebook/rangbangladesh পাওয়া যাবে ঈদ উৎসবের সব পোশাক ও পণ্য। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –