• রোববার ০৩ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৯ ১৪৩০

  • || ২১ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
অগ্নিকাণ্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় প্রধানমন্ত্রীর ক্ষোভ আজ সারাদেশে ব্যাহত হবে ইন্টারনেট সেবা অমর একুশে বইমেলা শেষ হচ্ছে আজ পাগড়ি কেনার টাকা না পাওয়ায় মাদরাসাছাত্রের আত্মহত্যা দিনাজপুরে র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ আটক ৩

গাজায় আত্মসমর্পণ করেনি হামাস যোদ্ধারা, শীর্ষ নেতার বিবৃতি

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২৩  

ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের পলিট ব্যুরোর সদস্য ইজ্জাত আল রিশক বলেছেন, গাজার রাস্তায় অর্ধ-উলঙ্গ করে যে সমস্ত ফিলিস্তিনি নাগরিকের ছবি প্রকাশ করেছে ইসরায়েলের সেনারা, তারা সবাই গাজার বেসামরিক নাগরিক, কেউ হামাসের যোদ্ধা নন। 

তিনি বলেন, এর মধ্য দিয়ে দখলদাররা একেবারেই প্রকাশ্য একটি হাস্যকর নাটকের অবতারণা করেছে, যা তাদের স্বভাবগত বৈশিষ্ট্য। 

ইজ্জাত আর রিশক বলেন, হামাসের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট বিজয় দাবি করা দখলদারদের অভ্যাসে পরিণত হয়েছে।
হামাসের এই নেতা বলেন, গাজার রাস্তায় কিছু বেসামরিক ফিলিস্তিনি নাগরিককে অর্ধ-উলঙ্গ অবস্থায় বসিয়ে তাদের পাশে অস্ত্র রেখে ইসরায়েলি সেনারা দাবি করছে যে, তারা সবাই হামাসের যোদ্ধা, কিন্তু এটি মিথ্যা এবং বাস্তব কোনো ভিত্তি নেই।

এর বিপরীতে ইহুদিবাদীরা যুদ্ধের ময়দানে ফিলিস্তিনি প্রতিরোধ যোদ্ধাদের মুখোমুখি হয়ে সত্যিকারের অভিজ্ঞতা অর্জন করছে। যেখানে তারা সামান্য প্রতিরোধের আশা করেছিল সেখানে তারা প্রচণ্ড হামলার মুখে পড়ছে এবং প্রতিদিন তারা তাদের সেনা সদস্য ও অফিসারদেরকে হারাচ্ছে। দখলদার সেনারা যত জায়গায় আগ্রাসন চালানোর চেষ্টা করছে তার প্রত্যেকটি জায়গায় তারা যুদ্ধের মুখোমুখি হচ্ছে। এর পাশাপাশি অবৈধ ইহুদি বসতিগুলোতে ক্ষেপণাস্ত্র হামলা অব্যাহত রয়েছে। ফিলিস্তিনের প্রতিরোধ যোদ্ধারা আল্লাহর সৈনিক; তারা আত্মসমর্পণ কিংবা পরাজয় চেনে না বরং তাদের মূলমন্ত্র হচ্ছে জিহাদ যেখানে বিজয় অথবা শাহাদাতের মধ্য দিয়ে চূড়ান্ত ফয়সালা হয়। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –