• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

প্রেমিকের যৌনাঙ্গ কেটে আইসিইউতে পাঠালেন প্রেমিকা

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ মার্চ ২০২৩  

ঘুরতে গিয়ে হোটেলে প্রেমিক-প্রেমিকা। সে সময় সঙ্গমের প্রস্তাবে রাজি না প্রেমিকা। এতে আগের গোপন ভিডিও অনলাইনে ছড়িয়ে দেওয়ার হুমকি। আর এতেই বিপত্তি। ক্ষিপ্ত প্রেমিকা কাটলেন প্রেমিকের যৌনাঙ্গ।
 
ঘটনাটি ইন্দোনেশিয়ার। গেল শনিবার দেশটির উত্তর সুমাত্রার সিবোলগায় একটি হোটেলে এ কাণ্ড ঘটে। 

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ঐ যুগল সুমাত্রায় ঘুরতে গিয়ে হোটেলটিতে ছিলেন। সেখানে ঐ যুবক তার প্রেমিকার সঙ্গে সঙ্গম করতে চান। কিন্তু তার প্রেমিকা রাজি না হওয়ায় ঐ যুবক তাদের পুরনো সঙ্গমের ভিডিও অনলাইনে পোস্ট করার হুমকি দেন। এর পরই রেগে গিয়ে যুবতী তার প্রেমিকের শিশ্নচ্ছেদ করে দেন বলে অভিযোগ। আহত প্রেমিকের চিৎকার শুনে হোটেলকর্মীরা তাকে হাসপাতালে ভর্তি করাতে নিয়ে যান। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে বর্তমানে তিনি আইসিইউতে রয়েছেন। ২৮ বছর বয়সি অভিযুক্ত প্রেমিকাকে এরইমধ্যে আটক করেছে পুলিশ।

সিবোলগা পুলিশ প্রধান তারিনো রাজারজা বলেন, অভিযুক্তের বয়ানের ভিত্তিতে জানা গিয়েছে, তারা প্রায় ৭ মাস ধরে সম্পর্কে ছিলেন। হোটেলে আসার পর যুবক তার প্রেমিকার সঙ্গে সঙ্গম করার ইচ্ছাপ্রকাশ করেন। নারী অস্বীকার করার পর তাকে সঙ্গমের পুরনো ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। 

এরপরই তিনি ক্ষিপ্ত হয়ে প্রেমিকের ওপর হামলা চালিয়ে তার গোপনাঙ্গ কেটে নেন।

হোটেলের কর্মী ইভি ওয়াহিউনি সিরেগার জানিয়েছেন, ঘটনার আগে পর্যন্ত তিনি ঐ যুগলের ঘর থেকে কোনো আওয়াজ শুনতে পাননি।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –