• রোববার ০৩ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৯ ১৪৩০

  • || ২১ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
অগ্নিকাণ্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় প্রধানমন্ত্রীর ক্ষোভ আজ সারাদেশে ব্যাহত হবে ইন্টারনেট সেবা অমর একুশে বইমেলা শেষ হচ্ছে আজ পাগড়ি কেনার টাকা না পাওয়ায় মাদরাসাছাত্রের আত্মহত্যা দিনাজপুরে র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ আটক ৩

মিঠুনের মেডিকেল বুলেটিনে যা বলছে হাসপাতাল কর্তৃপক্ষ   

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২৪  

টালিউড, বলিউড, ঢালিউড কাঁপানো মহা তারকা মিঠুন চক্রবর্তীর অসুস্থতা নিয়ে যখন ধোঁয়াশা তৈরি হয়েছে, ঠিক সেই মুহূর্তে প্রকাশ পেল নায়কের মেডিকেল বুলেটিন। কলকাতার অ্যাপোলো হাসপাতালে ভর্তি হওয়া মিঠুনের মেডিকেল বুলেটিন প্রকাশ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। ওই বুলেটিনে স্পষ্ট লেখা মিঠুনের শারীরিক অসুস্থতার বিষয়টি।

বুলেটিনে লেখা, জাতীয় পুরস্কারপ্রাপ্ত শ্রী মিঠুন চক্রবর্তী (৭৩) আজ শনিবার (১০ফেব্রুয়ারি) সকাল ৯ টা ৪০ মিনিটের দিকে কলকাতার অ্যাপোলো মাল্টিস্পেশ্যালিটি হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি হন। তার অসুস্থতার ধরন ছিল ডানদিকের বিভিন্ন অঙ্গের অবশতা।

বুলেটিনে আরও লেখা, শারীরিক দুর্বলতা নিয়ে ভর্তি হলে মিঠুনের প্রয়োজনীয় ল্যাবরেটরি, রেডিওলোজি ও এমআরআই টেস্ট করা হয়। টেস্টের রিপোর্টে ব্রেনের স্ট্রোক ধরা পড়ে। বর্তমানে তিনি সুস্থ আছেন,তবে ডাক্তারের তত্ত্বাবধানে রয়েছেন। তার ডায়েটে রাখা হয়েছে নরম খাবার। অন্যদিকে মিঠুনের স্ট্রোক আর বুকে ব্যথার অসুস্থতার খবরকে মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন মিঠুনের পূত্রবধু মাদলসা শর্মা।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের একটি প্রতিবেদন থেকে জানা যায়, বিশেষ সাক্ষাৎকারে মাদলসা বলেছেন, শনিবার (১০ফেব্রুয়ারি) সকালে ‘শাস্ত্রী’ সিনেমার শুটিং সেটে হঠাৎ অসুস্থ হলে সিনেমার পরিচালক সোহম চক্রবর্তী দ্রুত হাসপাতালে ভর্তি করেন মিঠুনকে। তার এমআরআইয়ে বুকে ব্যথা, স্ট্রোক, ধরা পড়ে। এসবই ভুয়া কথা।

মাদলসা আরও বলেন, ‘রুটিন চেকআপের জন্যই আমার শ্বশুরকে হাসপাতালে নেয়া হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিচ্ছেন।’ কলকাতার অ্যাপোলো হাসপাতালে ভর্তি মিঠুনের অবস্থা স্থিতিশীল রয়েছে, এমনও দাবি করেছেন মাদলসা। এদিকে হাসপাতাল কর্তৃপক্ষ আর পরিবারের সদস্যের তথ্যে মিল খুঁজে না পাওয়ায় চিন্তিত হয়ে পড়েছেন মিঠুনভক্ত ও নেটিজেনরা।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –