• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

অবশ্যই আমি সাধু নই: কপিল শর্মা

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩  

সব সাফল্যের পরও নিজেকে একজন মধ্যবিত্ত মানুষ মনে করেন বলিউডের কমেডিয়ান অভিনেতা ও টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপক কপিল শর্মা। তার অভিনীত ‘জিগ্যাটো’ সিনেমায় একজন ফুড ডেলিভারি বয়ের চরিত্রে দেখা যাবে কপিলকে। যেখানে তাকে খুবই নিম্নবিত্ত দেখা যাবে। নুন আনতে পান্তা ফুরায় অবস্থা!

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, বাস্তব জীবনে কপিল শর্মার মোট সম্পত্তির আর্থিক মূল্য ৩০০ কোটি রুপি কি-না, এমন প্রশ্নে কপিল শর্মা বলেন, আমিও অনেক টাকা হারিয়েছি। তবে এটা সত্য যে সেসব নিয়ে ভাবি না। আমি জানি আমার একটি বাড়ি, একিটি গাড়ি ও পরিবার রয়েছে; এটাই গুরুত্বপূর্ণ।

তিনি আরো বলেন, অবশ্যই আমি সাধু নই। আমি কখনো অর্থ ফিরিয়ে দেব না। কিন্তু আমার ভাবনা বেতন পাওয়া (নিজেকে এখনো মধ্যবিত্ত বেতনভোগী মনে করি)। আমার স্ত্রী শুধু খরচ করতে পছন্দ করে, তবে আমি করি না।

এদিকে একাধিক সাক্ষাৎকারে তিনি জানান, তার স্ত্রী গিন্নি চতরথ সচ্ছল পরিবারের সন্তান। কলেজে থাকাকালীন যখন অভিনেতার কাছে কোনো হাতখরচ ছিল না, পেট ভরে খাওয়ার সামর্থ্য ছিল না, সেই সময়ও পাশে ছিলেন চতরথ। সবসময় শক্ত করে হাত ধরে রেখেছিলেন অভিনেতার।

২০০৭ সালে স্ট্যান্ড-আপ কমেডি শো’য়ে জয়ী হয়ে খ্যাতি লাভ করেন কপিল। ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ সিজন-৩’ জয়ী হয়েছিলেন তিনি। 

কপিল শর্মা ২০১৮ সালের ১২ ডিসেম্বর চতুরথকে বিয়ে করেন। পরের বছর তাদের কোলজুড়ে আসে মেয়ে আনাইরা শর্মা। এরপর ২০২১ সালে জন্ম নেয় ছেলে তৃষাণ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –