• শুক্রবার   ১২ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৯

  • || ১২ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
শোক দিবসের অনুষ্ঠানে মাস্ক-টিকা সনদ বাধ্যতামূলক অর্থনীতিতে স্বস্তির আভাস মিলেছে: গভর্নর সরকারি ওষুধ চুরি করে বিক্রি করলে ১০ বছরের জেল প্রহরীর গলা কাটা মরদেহ, পার্কের মালিকসহ গ্রেপ্তার ৩ আন্তর্জাতিক গণিত প্রতিযোগিতায় ৫ বাংলাদেশি শিক্ষার্থীর অনন্য অর্জন

২০ হাজার টাকায় প্রথম শুরু করেছিলেন প্রভা

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ আগস্ট ২০২২  

২০ হাজার টাকায় প্রথম শুরু করেছিলেন প্রভা                       
সাদিয়া জাহান প্রভা। দীর্ঘ দেড় যুগের বেশি সময় ধরে মিডিয়াতে নিয়মিত অভিনয় করছেন। সেই ২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। তারপর বিজ্ঞাপন দিয়ে শুরু করে প্রভা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটকে অভিনয়ের মাধ্যমে বেশ আলোচনায় চলে আসেন। তবে এখন পর্যন্ত কোন চলচ্চিত্রে কাজ করেননি তিনি।

ছোটপর্দার এই লাস্যময়ী অভিনেত্রী নিপুণ রূপ-লাবণ্যে যেমন দর্শকের হৃদয়ে জায়গা করে আলোচিত হয়েছেন। ঠিক তেমনি বিয়ে এবং একটি অপ্রত্যাশিত ঘটনার কারণে হোঁচট খান তিনি। এই গল্পটি সবারই জানা।

তবে গত কয়েক বছরে নিজের সেই ঘটানাটি সামাল দিয়ে আবারো ঘুরে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। নিয়মিত অভিনয় করছেন তিনি। তবে এখন তিনি ব্যক্তিগত জীবন একেবারেই নিজের মতো করে আড়ালে রাখেন। সবাই যখন সামাজিক মাধ্যমে নিজেকে মেলে ধরেছেন এই সময়টাতে এসে। তিনি ঠিক তার বিপরীত নিজের ফেসবুক অ্যাকাউন্টটিও রাখেন প্রাইভেসিতে।

প্রভা ছোটবেলায় নাকি অনেক বইয়ের পোকা ছিলেন। সম্প্রতি দেশীয় গণমাধ্যমের সঙ্গে কথা হয় এই অভিনেত্রী। সেখানে তিনি জানান নিজের জীবনের প্রথম ঘটে যাওয়া কিছু অভিজ্ঞতার করা।

জীবনের প্রথম পারিশ্রমিক কতো সেটা জানাতেও ভুল করেন না এই অভিনেত্রী। তিনি জানান, আমার প্রথম পারিশ্রমিক ছিল ২০ হাজার টাকা। প্রথম বিজ্ঞাপন করে এই টাকা পেয়েছিলাম। আমার মনে আছে, এই টাকা দিয়ে আমার কাছের সব প্রিয় মানুষের জন্য উপহার কিনেছিলাম। সবাই অনেক খুশি হয়েছিলেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –