• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

নায়িকা বুবলীর প্রেমে ডুবেছেন আদর

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ জুন ২০২২  

নায়ক আদর আজাদ এবং বুবলী অভিনীত ‘তালাশ’ সিনেমার ‘কল্পনাতে তোর’ শিরোনামের গানটিতে বুবলীর প্রেমে এই মজে থাকার কথা বলেছেন আদর আজাদ। আগামী ১৭ জুন মুক্তি পাবে ছবিটি। মুক্তির দুই সপ্তাহ আগেই ইতোমধ্যে ৫০ হল নিশ্চিত হয়েছে বলে জানিয়েছে ছবিটির পরিচালক সৈকত নাসির। 

এ সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক হবে আদর আজাদের। মুক্তি সামনে রেখে এরই মধ্যে সিনেমাটির গান, ফার্স্টলুক, ট্রেলার ও পোস্টার প্রকাশ হয়েছে। অন্তর্জালে সিনেমাটির গান ও ট্রেলার প্রশংসিত হয়েছে। মূল ট্রেলার অবমুক্ত হওয়ার পর থেকে সিনেমাটি ঘিরে আলোচনার শুরু। এবার এলো আরো একটি নতুন গান।
 
গায়ক ইমরান ও কনার কণ্ঠে গাওয়া গানটি লিখেছেন প্রসেণজিত মণ্ডল। আর সুর ও মিউজিক করেছেন মার্সেল।

গত সপ্তাহে মুক্তির জন্য ইতোমধ্যে মুক্তি সামনে রেখে এরই মধ্যে সিনেমাটির গান, ফার্স্টলুক, ট্রেলার ও পোস্টার প্রকাশ হয়েছে। অন্তর্জালে সিনেমাটির গান ও ট্রেলার প্রশংসিত হয়েছে। স্বল্প বাজেটে সিনেমাটি নির্মিত হলেও ট্রেলার অবমুক্ত হওয়ার পর থেকে সিনেমাটি ঘিরে চলছে বেশ আলোচনা।

নতুন এই গানটি নিয়ে আদর আজাদ বলেন, সিনেমার সবগুলো গানটি দারুণ হয়েছে। গানের কথাগুলো দারুণ। সুর ও মিউজিকও শ্রোতাদের হতাশ করবে না। আর চিত্রায়ণেও নির্মাতা সৈকত নাসির দারুণ দেখিছেন।

বুবলী বলেন, ছবিটি নিয়ে আমি আশাবাদী। এ পর্যন্ত ছবিটির যা প্রকাশিত হয়েছে সবই দর্শকদের কাছে প্রশংসা পেয়েছে। এবারের গানটিও দর্শকদের ভালো লেগেছে বলে ফিডব্যাক পাচ্ছি।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির কাহিনী পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন- আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –