• শনিবার   ২১ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

  • || ১৮ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
বৈশ্বিক সংকট মোকাবেলায় চার দফা প্রস্তাব দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনায় এক মাস মৃত্যুহীন বাংলাদেশ বিশ্ব মেডিটেশন দিবস আজ ৪৪তম বিসিএস পরীক্ষা নিয়ে যা জানা গেল রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে বজ্রসহ বৃষ্টির আভাস

১২ ঘণ্টা ভিজলেন সোহানা সাবা

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২২  

টলটলে নীল জল,পাতলা হিরের টুকরার চেয়ে স্বচ্ছ জলের অনেক গভীর পর্যন্ত দৃষ্টি চলে যায়। এমন জলের ধারে দাঁড়িয়ে  ভারত মহাসাগরের সে জলেই দৃষ্টি নিবদ্ধ... হুট করে দেখে চেনাই যাবে না, কে তরুণী? ঠোঁটে হালকা লিপিস্টিক ঘষা, চুল পেছনে টেনে চুঁড়ো করে বাঁধা। মুখশ্রী বাঙালিয়ানা। তারপরেও দ্বিধা। 
 
হয়তো খুঁজতে খুঁজতে বার বার মনে হজবে চেনা, চেনা; ঠিক কোথায় যেন দেখেছি। ক্লুওলেস হলে যা হয় আর কি। এক সময় ঠিকই মনে পড়ে যেতে পারে, ইনি সোহানা সাবা। বাংলাদেশের অভিনেত্রী, চিত্রনায়িকা- যে সময়ের কথা বলছি কিছুদিন আগের কথা। মালদ্বীপে গিয়ে কিছু ছবি পোস্ট করেছিলেন ফেসবুকে। 
 
এবার তিনটি ছবি পোস্ট করে নিজেকে প্রমাণ করলেন অন্যভাবে। বৃষ্টিতে ভিজে চলেছেন, এমন ছবি পোস্ট করলে নেটিজেনদের মধ্যে প্রতিক্রিয়া তৈরি হয়। জানা গেল এসব ছবির নেপথ্য গল্প,  অরুণা বিশ্বাস পরিচালিত ‘অসম্ভব’ চলচ্চিত্রে অভিনয় করছেন সাবা। আর এর জন্য গত ২ ও ৩ ফেব্রুয়ারি চলচ্চিত্রটির গানে শুটিংয়ে অংশ নেন। রবীন্দ্রনাথের ‘আজি ঝর ঝর মুখর বাদল দিনে’-গানটিতে ঝুম বৃষ্টিতে সাবাকে ভিজতে হয়েছে রেইন মেশিনে। 
 
এই গানের শুটিংয়ের স্থিরচিত্র প্রকাশ করেন সাবা। ক্যাপশনে লিখেছেন, “অনেকেই বলে অভিনয় করা সবচেয়ে সহজ। হ্যাঁ অবশ্যই সহজ কাজ যখন আপনি ১৪ ডিগ্রি সেলসিয়াসে ১২ ঘন্টা ধরে ভিজবেন একটি ৩মিনিটের গানের জন্য এই শীতের রাতে।”
 
অসম্ভব চলচ্চিত্রটির নির্মাণ কাজ প্রায় শেষের পথে। চলতি মাসেই পরিপূর্ণ শেষ হবে এর চিত্রায়ন। সিনেমাটিতে সাবা ছাড়াও অভিনয় করছেন আবুল হায়াত, অরুণা বিশ্বাস, শতাব্দী ওয়াদুদ, গাজী আবদুন নূর, শাহেদ,স্বাগতা এবং জ্যোৎস্না বিশ্বাস।
 
সোহানা সাবার অষ্টম চলচ্চিত্র এটি। এর আগে ২০০৬ সালে ‘আয়না’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় আসেন তিনি। এরপর খেলাঘর, চন্দ্রগ্রহণ, প্রিয়তমেষু, বৃহন্নলা, ষড়রিপু চলচ্চিত্রে অভিনয় করেন। সর্বশেষ ২০১৯ সালে আব্বাস চলচ্চিত্রে দেখা যায় তাকে। সম্প্রতি প্রশংসিত হয় ওয়েব সিরিজ ‘বলি’-তে তার অভিনয়।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –