• শুক্রবার   ২০ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
শ্বশুরবাড়িতে জামাইয়ের গলাকাটা লাশ ভুরুঙ্গামারীতে কালবৈশাখী তাণ্ডবে দুই শতাধিক বসতবাড়ি লণ্ডভণ্ড রংপুর চিড়িয়াখানা থেকে তিন হরিণ বিক্রি

বিএনপি না আসলেও নির্বাচন হবে: কৃষিমন্ত্রী 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২২  

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি বলছে তারা নির্বাচনে আসবে না। তারা কেন আসবে না? তাদের নির্বাচনে আসতে হবে। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। বিএনপি আসুক বা না আসুক, নির্বাচন অবশ্যই হবে।

রোববার দুপুরে টাঙ্গাইল শহিদ স্মৃতি পৌর উদ্যানে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, নির্বাচন কমিশন সুষ্ঠু, সুন্দর নির্বাচনের আয়োজন করবে। সব দলকে নির্বাচনে আসার অনুরোধ করব। কেউ যদি ব্যক্তিগতভাবে নির্বাচনে না আসে সে দায় তাদের। নির্বাচন কমিশনের কাছে দায়িত্ব থাকবে, তারা লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করবে।

মন্ত্রী আরো বলেন, সেনাবাহিনী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন সব কিছুই নিয়ন্ত্রণ করবে নির্বাচন কমিশন। প্রধানমন্ত্রী, মন্ত্রীসহ কারোর দায়িত্ব থাকবে না নির্বাচনের বিষয়ে। তাই হুমকি দিয়ে সংবিধান থেকে সরানো যাবে না। বিএনপি নির্বাচনে আসুক বা না আসুক নির্বাচন অবশ্যই হবে। আমি মনে করি বিএনপি নির্বাচনে আসবে। দেশে সুন্দর সুষ্ঠু নির্বাচন হবে। 

আইন অনুযায়ী দুর্নীতি মামলায় দণ্ডপ্রাপ্ত খালেদা জিয়ার জেলে থাকার কথা, তিনি বিদেশে যেতে পারেন না বলে মন্তব্য করেন আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য। তিনি বলেন, খালেদা জিয়ার বিদেশ যাওয়ার বিষয়টিকে নিয়ে তার দলের নেতাকর্মীরা বিশৃঙ্খলার সৃষ্টি করছে।

অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি, সহ-সভাপতি ছানোয়ার হোসেন এমপি, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান, টাঙ্গাইল পৌর মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ জাহান আনছারী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. শাহ আলম।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –