• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

যেভাবে ১৫ কেজি ওজন কমালেন ভারতী সিং

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২১  

ওজন বেড়ে যাওয়া নিয়ে সমালোচকদের মোক্ষম জবাব দিয়েছেন ভারতের জনপ্রিয় নারী কমেডিয়ান ভারতী সিং। আট মাসেই তিনি কমিয়ে ফেললেন ১৫ কেজি ওজন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সে কথাই জানালেন ভারতী।

ভারতী বলছেন, ওজন কমানোর প্রয়োজনীয়তা তিনি প্রথম উপলব্ধি করেন দ্বিতীয় লকডাউনে। সেই সময় কাজের লোক না আসায় ঘরের অধিকাংশ কাজ নিজেই করেছেন। তখন সহজে‌ই ক্লান্ত হয়ে পড়ায় তিনি ধীরে ধীরে বুঝতে পারেন যে শারীরিক সক্ষমতা বাড়ানো দরকার।

এই কমেডিয়ান বলেন, ‘খতরা খতরা খতরা’ শীর্ষক টেলিভিশন শো করার সময়েই সেখানকার বিভিন্ন অভিনেতাদের সঙ্গে কথা বলে তিনি জানতে পারেন তারা দীর্ঘক্ষণ উপোস করে কাটান। তিনি নিজেও তার পর সেই পথেই হাঁটেন। 

তিনি আরও বলেন,‘আমি কোনও ডায়েট অনুসরণ করি না। আমি কেবল সন্ধ্যা ৭টা থেকে রাত ১২টা পর্যন্ত কোনিকিছু খাই না।’ তিনি এও জানিয়েছেন যে পরোটা, ডিম, ডাল-সবজি সহ যা যা তার প্রিয় খাবার, কোনওটিই বাদ দিচ্ছেন না।

কৌতুক অভিনেতা হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন ভারতী। জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’তে দীর্ঘদিন একটি রসাত্মক চরিত্রে অভিনয় করছেন তিনি। বলিউড এবং ভারতীয় টেলিভিশনে তাকে ‘কমেডি কুইন’ নামে ডাকা হয়। ২০১৭ সালে ৩ ডিসেম্বর ভারতী সিংয়ের সঙ্গে চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়ার বিয়ে হয়। বিয়ের আগে টানা সাত বছর প্রেম করেছেন তারা।

একটি নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় আছেন এই দম্পতি। কমেডি মঞ্চে তো বটেই, ‘ঝলক দিখলা যা’, ‘নাচ বালিয়ে’ ও অন্যান্য টিভি শোতেও দেখা গেছে এই দম্পতিকে। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –