• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

ভক্তের বিয়ের প্রস্তাবে সাড়া দিলেন শবনম ফারিয়া! 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২১  

অভিনেত্রী শবনম ফারিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশিরভাগ সময়ই সরব থাকে। প্রতিনিয়ত বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন তিনি। শুধু তাই নয়, বিভিন্ন কমেন্টের উত্তরও দিতে দেখা যায় তাকে। আর তাতেই শুরু হয় আলোচনা।

শুক্রবার রাতে ফেসবুকে একটি ছবি শেয়ার করেন ফারিয়া। সেখানে তাকে লাল রঙের শাড়িতে দেখা গেছে। খ্যাতিমান সংগীতশিল্পী নচিকেতার গানের একটি লাইন সেই ছবির ক্যাপশনে ফারিয়া জুড়ে দিয়েছেন। তা হলো- ‘যার কথা ভাসে, মেঘলা বাতাসে, তবু সে দূরে তা মানি না’।

এই পোস্টেরই কমেন্ট বক্সে এক ভক্ত তাকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়েছেন। তাহসিন বিন মোহাম্মদ নামের ওই ভক্ত লিখেছেন, ‘আপনি অনেক সুন্দর, আমি আপনাকে বিয়ে করতে চাই’। ভক্তের এমন প্রস্তাবের জবাবে ফারিয়াও সাড়া দিয়েছেন। তিনি লিখেছেন, ‘ওয়েট, আম্মুকে জানাচ্ছি ব্যাপারটা! বাই দ্য ওয়ে, এখানে মেকআপ করা, মেকআপ ছাড়া কিন্তু বেশি ভালো না দেখতে!’

এদিকে কিছুদিন আগে ফারিয়ার বলেন, এত তাড়াতাড়ি না, আরও পরে ভাবব। পারিবারিক কারণে বিয়েটা তাড়াহুড়ো করে করতে হয়েছিল। সেই ভুল এবার আর করব না। বিয়ে তো আর বারবার করা যাবে না। তাই এবার বুঝেশুনে বিয়ের সিদ্ধান্ত নিতে হবে।

ঢাকায় জন্ম ও বেড়ে ওঠা শবনম ফারিয়ার। রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। তিন বোনের মধ্যে ফারিয়া সবার ছোট। তার বাবা ছিলেন প্রথম শ্রেণির চিকিৎসক। ২০১৩ সালে নাটকে অভিনয়ের মাধ্যমে ছোটপর্দায় অভিষেক ঘটে তার। নাটকের পাশাপাশি ২০১৮ সালে জয়া আহসানের সঙ্গে ‘দেবী’ চলচ্চিত্রেও অভিনয় করেন শবনম ফারিয়া।

২০১৫ সালে ফেসবুকে ফারিয়া-অপুর পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব ও প্রেম। তিন বছর পর ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তারা আংটিবদল করেন। এরপর বিয়ে। কিন্তু বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। ২০২০ সালেই বিবাহবিচ্ছেদ করেন তারা।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –