– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
  • শুক্রবার ২৯ সেপ্টেম্বর ২০২৩ ||

  • আশ্বিন ১৪ ১৪৩০

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪৫

সর্বশেষ:
ষড়যন্ত্র প্রতিহত করে চলমান অগ্রযাত্রায় শামিল হতে হবে: রাষ্ট্রপতি বিএনপি যুক্তরাষ্ট্রের কাঁধে চড়ে ক্ষমতায় আসতে চায়: খাদ্যমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন বাঙালি পারে: আইনমন্ত্রী ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাস পরিদর্শন প্রধানমন্ত্রীর রাজিবপুরে বিদেশি মদসহ গ্রেফতার ২

অর্থনৈতিক অর্জনসহ প্রতিটি ক্ষেত্রে এগিয়ে যাচ্ছি: প্রধান বিচারপতি

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ জুলাই ২০২৩  

 
প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেছেন, আগামী ২০ থেকে ৩০ বছরের মধ্যে বাংলাদেশের অবস্থান হবে সিঙ্গাপুর মালয়েশিয়ার মতো। ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে যে দেশ স্বাধীন হয়েছে, তাঁর সুফল আমরা পাচ্ছি। অর্থনৈতিক অর্জনসহ প্রতিটি ক্ষেত্রে আমরা এগিয়ে যাচ্ছি।

শনিবার (১৫ জুলাই) সকালে ময়মনসিংহ জেলা ও দায়রা জজ প্রাঙ্গনে বিচারপ্রার্থীদের জন্য নির্মিত বিশ্রামাগার ন্যায়কুঞ্জ উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান বিচারপতি আরও বলেন, বিচারবিভাগকে রাষ্ট্রের অগ্রগতির সাথে খাপ খাইয়ে এগিয়ে নিয়ে যেতে আমরা চেষ্টা করে যাচ্ছি। মামলার যে জট শুরু হয়েছে একই সাথে কাঁধে কাঁধ রেখে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় নিষ্পত্তি করতে হবে। ২০২২ সালে সারা দেশের মধ্যে ময়মনসিংহে সর্বোচ্চ মামলা নিষ্পত্তি হয়েছে। এই বছর মামলার নিষ্পত্তির অগ্রযাত্রা গত বছরের চেয়েও বেশি। গত বছর সর্বপ্রথম ময়মনসিংহ তাদের কার্যক্রমে প্রধান বিচারপতি পদক পেয়েছে। তাদের কার্যক্রমকেই মূলত স্বাগত জানাতে আজকে ময়মনসিংহে আসা।

এসময় উপস্থিত ছিলেন আপীল বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান, হাইকোর্ট বিভাগের বিচারপতি মো. জাকির হোসেন, ময়মনসিংহের সিনিয়র জেলা ও দায়রা জজ মমতাজ পারভীন, জেলা জজ আনিসুর রহমান, জেলা প্রশাসক মো. মোস্তাফিজার রহমান, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলসহ অন্যান্য আইনজীবী ও বিচারকবৃন্দ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –