• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ ধারণকারীদের ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান নাছিমের 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২১  

আওয়ামী লীগ ধারণকারী সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম  বাহাউদ্দিন নাছিম। রোববার বিকেলে মাদারীপুরের রাজৈর ঈদগাহ ময়দানে বীর মুক্তিযোদ্ধা মরহুম শাজাহান খানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেন, জাতির পিতার আদর্শ বাস্তবায়নে আওয়ামী লীগের আদর্শ ধারণকারী সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আওয়ামী লীগের নির্বাহী কমিটির সভায় নেত্রী নির্দেশ দিয়েছেন তোমরা সকলে ঐক্যবদ্ধভাবে জাতির পিতার আদর্শ বাস্তবায়নে একযোগে কাজ করো। আজকের এই স্মরণ সভায় দাঁড়িয়ে আমি বলতে চাই, তার নির্দেশ মেনে আমরা মাদারীপুরে আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাবো।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, জাতির পিতার সংগঠন আওয়ামী লীগ তৃণমূলের শক্তিতে বলিয়ান। মাদারীপুর জেলা আওয়ামী লীগকে আমি শ্রদ্ধা জানাই। যারা জীবন দিয়ে সংগ্রাম করে আওয়ামী লীগকে আজকের এই জায়গায় এনেছেন তাদের প্রতি সম্মান জানাই।  

তিনি বলেন, প্রিয় মাদারীপুরবাসী সারা জীবন আওয়ামী লীগের উপর আস্থা রেখেছেন সেজন্য আপনাদের প্রতি কৃতজ্ঞতা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের আদর্শ, আমাদের চেতনা। বঙ্গবন্ধু কন্যা আপনাদের পাশে আছেন। আমরা সেবক হিসেবে আপনাদের পাশে থেকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো। শেখ হাসিনা নীতি আদর্শে অবিচল থেকে কাজ করার নির্দেশ দিয়েছেন। নীতিহীন-আদর্শহীনদের বিরুদ্ধে জাতির পিতা সারাজীবন লড়াই করেছেন। আমাদের লড়াইও সেভাবেই চলবে।

উক্ত স্মরণ সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, কালকিনি উপজেলা সভাপতি তাহমিনা সিদ্দিকি এমপি, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রমুখ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –