• রোববার ০৩ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৮ ১৪৩০

  • || ২০ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
অগ্নিকাণ্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় প্রধানমন্ত্রীর ক্ষোভ আজ সারাদেশে ব্যাহত হবে ইন্টারনেট সেবা অমর একুশে বইমেলা শেষ হচ্ছে আজ পাগড়ি কেনার টাকা না পাওয়ায় মাদরাসাছাত্রের আত্মহত্যা দিনাজপুরে র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ আটক ৩

দেশব্যাপী আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২৩  

দেশের বিভিন্ন স্থানে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২৩ পালিত হচ্ছে। এবার দিবসটির প্রতিপাদ্য ‘উন্নয়ন  শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’।
 
নওগাঁ: ফেস্টুন উড়ানো, মানববন্ধন ও আলোচনা সভার মধ্যে দিয়ে জেলায় দিবসটি পালিত হয়েছে। দুর্নীতি দমন কমিশন আয়েজিত কর্মসূচির মধ্যে সকাল ৮টায় দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের সামনে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে কর্মসূচি শুরু হয়। 

জয়পুরহাট: জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল সাড় ৯টায় জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। জাতীয় রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদের শিল্পীরা জাতীয় সংগীত পরিবেশন করেন সেখানে ফেস্টুন বেলুন উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) মো. সবুর আলী। 

গোপালগঞ্জ: সকাল ৯টায় জেলাপ্রশাসকের কার্যালয়ের সামনে সু-শাসন চত্ত্বরে জাতীয় ও দুর্নীতি দমন কমিশনের পতাকা উত্তোলন করা হয়। এসময় বেলুন উড়িয়ে দিবসটি উদ্বোধন করেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম। পরে সেখান থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। জেলা শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শোভাযাত্রাটি শেষ হয়। 

খাগড়াছড়ি: সকালে খাগড়াছড়ি টাউন হল প্রাঙ্গণে জেলা প্রশাসক, দুর্নীতি দমন কমিশন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, সচেতন নাগরিক কমিটি’র আয়োজনে জাতীয় সংঙ্গীত পরিবেশনের মাধ্যমে পতাকা উত্তলন, বেলুন উড়িয়ে দিবসটি উদযাপন করা হয়েছে। আদালত সড়কে হয় মানববন্ধন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –