• রোববার ০৩ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৯ ১৪৩০

  • || ২১ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
অগ্নিকাণ্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় প্রধানমন্ত্রীর ক্ষোভ আজ সারাদেশে ব্যাহত হবে ইন্টারনেট সেবা অমর একুশে বইমেলা শেষ হচ্ছে আজ পাগড়ি কেনার টাকা না পাওয়ায় মাদরাসাছাত্রের আত্মহত্যা দিনাজপুরে র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ আটক ৩

‘শেখ হাসিনা সাম্প্রদায়িক সম্প্রীতির দৃষ্টান্ত স্থাপন করেছেন’

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২৩  

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর সব ধর্মাবলম্বী মানুষ নিরাপদে ধর্মীয় অনুষ্ঠান করতে পারেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার টানা ক্ষমতায় আছে বলেই দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রয়েছে।

তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় আছে বলেই দেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শুক্রবার শরীয়তপুরের নড়িয়ার ঘরিষার পালপাড়া মন্দিরে তিনব্যাপী কিত্তন অনুষ্ঠানের শেষে শুভেচ্ছা জানাতে গিয়ে এসব কথা বলেন এনামুল হক শামীম।

উপমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ছাড়া বাংলাদেশ কারো হাতে নিরাপদ নয়। তার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়। সেই ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য আসন্ন নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় এনে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে।

এনামুল হক শামীম বলেন, ভরসা রাখুন, শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবেন। কারণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দারিদ্র্যপীড়িত বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক এসএম সিরাজুল ইসলাম প্রমুখ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –