• রোববার ০৩ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৯ ১৪৩০

  • || ২১ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
অগ্নিকাণ্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় প্রধানমন্ত্রীর ক্ষোভ আজ সারাদেশে ব্যাহত হবে ইন্টারনেট সেবা অমর একুশে বইমেলা শেষ হচ্ছে আজ পাগড়ি কেনার টাকা না পাওয়ায় মাদরাসাছাত্রের আত্মহত্যা দিনাজপুরে র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ আটক ৩

আ’লীগ ক্ষমতায় থাকলে খেলাধুলার ব্যাপক উন্নয়ন হয়: পররাষ্ট্রমন্ত্রী

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২৩  

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে সব ধরনের খেলাধুলার ব্যাপক উন্নয়ন হয়। গত ১৫ বছরে খেলাধুলায় আরো বেশি উন্নয়ন হয়েছে। খেলাধুলা যুবসমাজকে সঠিক পথে পরিচালিত করে। মাদক থেকে যুবসমাজকে রক্ষার জন্য পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণের সুযোগ করে দিতে হবে।

তিনি বলেন, সরকার সিলেটে চারটি খেলার মাঠ বানানোর পরিকল্পনা নিয়েছে। এরই মধ্যে দুটি মাঠের অনুমোদন পাওয়া গেছে।

শুক্রবার সিলেটের আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে বাংলাদেশ আন্তঃমণিপুরী ফুটবল চ্যাম্পিয়ন ট্রফির পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী। বাংলাদেশ মণিপুরী স্পোর্টস অ্যাসোসিয়েশন এ প্রতিযোগিতার আয়োজন করে।

ক্রীড়া ক্ষেত্রে জাতীয়-আন্তর্জাতিক পর্যায়ে মণিপুরীরা সুনামের সঙ্গে অবদান রাখছে। তাদের ক্রীড়া নৈপুণ্য ও আর্থসামাজিক অবস্থার উন্নয়নে সরকার কাজ করছে।

প্রতিযোগিতার ফাইনালে আজ ‘কমপ্রত‌্যাশা নহারোল ক্লাব ভানুগাছ’ ট্রাইব্রেকারে ‘পাথারি এক্সপ্রেস বড়লেখা’কে ৪-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ফাইনালের ম্যান অব দ্য ম্যাচ এবং ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন নুংশি থৈবা, সেরা গোলকিপারের পুরস্কার পেয়েছেন নিরোদ শর্মা।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জান চৌধুরী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বিজিত চৌধুরী, সিলেট  জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আল আজাদ প্রমুখ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –