• শুক্রবার ১৯ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৩ ১৪৩১

  • || ১১ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
সর্বোচ্চ আদালতের রায়ই আইন হিসেবে গণ্য হবে: জনপ্রশাসনমন্ত্রী। ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত।

প্রয়োজন হলে রাজপথেও থাকবো: কৃষিমন্ত্রী

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২৩  

আন্দোলনের পাশাপাশি নির্বাচনের জন্যও নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড.  মো. আব্দুর রাজ্জাক।

তিনি বলেন, প্রয়োজন হলে রাজপথেও থাকবো এবং একইসঙ্গে নির্বাচনের জন্যও প্রস্তুত থাকবো। আমরা মানুষের ঘরে ঘরে যাবো, দেশের যে অভাবনীয় উন্নয়ন সারা পৃথিবীর মানুষ জানে ও প্রশংসা করছে- তা দেশবাসীর নিকট তুলে ধরবো। একই সঙ্গে বিএনপির আন্দোলন, ষড়যন্ত্র, হুমকি ও বিদেশিদের নিয়ে ষড়যন্ত্র সবকিছুকে মোকাবিলা করবো।

মঙ্গলবার টাঙ্গাইলের মধুপুর উপজেলায় জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, আমেরিকা বা অন্য কোন দেশ বা কোন বাহিনী আওয়ামী লীগের শক্তি না। আওয়ামী লীগ ষড়যন্ত্র করে কোন দিন ক্ষমতায় আসেনি। আওয়ামী লীগের শক্তি হলো এ দেশের জনগণ আর তৃণমূলের নেতাকর্মীরা। জনগণের শক্তি দিয়েই দেশি বিদেশি সব শক্তিকে আমরা মোকাবিলা করবো।

তৃণমূলের নেতাকর্মীদের আরো ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী আরো বলেন, আগামী তিন মাসের মধ্যেই নির্বাচন হবে। ২০০৮ সাল থেকে বিএনপি কোনো নির্বাচনই সহজভাবে মেনে নেয়নি। নির্বাচনকে সামনে রেখে বিএনপি ২০১৫ সালের মতো আবারো আগুন সন্ত্রাস ও তাণ্ডব সৃষ্টির হুমকি দিচ্ছে। আমরা ঐক্যবদ্ধ থেকে বিএনপিকে মোকাবিলা করবো।

মন্ত্রী বলেন, দেশের মানুষ বিএনপি জামায়াতের দুঃশাসন অপশাসন ভুলে যায়নি। এ দেশের মানুষ হাওয়া ভবনের দুঃশাসনে আর ফিরে যাবে না, খাদ্য সংকট-মঙ্গা-না খেয়ে থাকার দিনে ফিরে যাবে না, জঙ্গি-ধর্মান্ধদের তাণ্ডবের বাংলাদেশে ফিরে যাবে না, সারের জন্য কৃষককে বস্তা নিয়ে সারাদিন দৌড়ানোর দিনে ফিরে যাবে না, দিনরাত লোডশেডিং আর বিদ্যুতের বদলে খাম্বার দিনে আর কখনো ফিরে যাবে না।

অনুষ্ঠানে মধুপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. ইয়াকুব আলীর সভাপতিত্বে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহসভাপতি বাপ্পু সিদ্দিকী, মধুপুর পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল গফুর মন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম, মীর ফরহাদুল আলমসহ ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ের নেতারা বক্তব্য রাখেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –