• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

খেলাধুলা মেধা বিকশিত করে: ক্রীড়া প্রতিমন্ত্রী

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩  

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল  বলেছেন, খেলাধুলা মেধাকে বিকশিত করে। তাই আমরা সারা দেশে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করতে যাচ্ছি।

কিশোরগঞ্জের ৩ উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

সোমবার দুপুরে ইটনা উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম ও বিকেলে অষ্টগ্রাম উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

এর আগে, রোববার ১৭ সেপ্টেম্বর বিকেলে কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ সংলগ্ন শোলমারা এলাকায় নির্মিতব্য শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় এ ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী সিদ্দিকী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, ভাইস চেয়ারম্যান আব্দুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা আক্তার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, কিশোরগঞ্জ জেলার বিভিন্ন অঞ্চল থেকে খেলোয়াড়রা প্রত্যেকটি ইভেন্টে দাপটের সঙ্গে তাদের স্থান ধরে রেখেছে এবং তারা অত্যন্ত যোগ্যতার সাথে বিভিন্ন টুর্নামেন্টে সফলতার স্বাক্ষর রেখে চলেছে। এ কারণে আমরা শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করতে যাচ্ছি। 

তিনি আরো বলেন, আগে শুধু জেলা পর্যায়ে অবকাঠামো ছিলো। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা উপজেলা পর্যায়ে সেটি ছড়িয়ে দিচ্ছি। যাতে করে আমাদের খেলোয়াড়রা খেলাধুলা করতে পারে এবং তাদের মেধাকে বিকশিত করতে সুযোগ পাই সেজন্য আমরা এই কাজটি করে যাচ্ছি।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –