• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

সরকারের উন্নয়নগুলো সাধারণ মানুষের কাছে তুলে ধরতে হবে: হুইপ স্বপন

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২৩  

সরকারের উন্নয়নগুলো সাধারণ মানুষের কাছে তুলে ধরতে হবে: হুইপ স্বপন           
জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, আগামী নির্বাচনের জয়লাভের জন্য বর্তমান সরকারের উন্নয়নগুলো সাধারণ মানুষের কাছে তুলে ধরতে হবে। গতকাল 
শনিবার রাতে জয়পুরহাট জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ বক্তব্য রাখেন।
  
জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন।  আগামী ২৯ জানুয়ারি রাজশাহী মাদরাসা মাঠে আওয়ামী লীগের বিভাগীয় সমাবেশ সফল করতে মূলত ঐ প্রতিনিধি সভার আয়োজন করা হয়। ঐ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। 
আগামী নির্বাচনের জয়লাভের জন্য বর্তমান সরকারের উন্নয়নগুলো সাধারণ মানুষের কাছে তুলে ধরতে হবে উল্লেখ করে আবু সাঈদ আল মাহমুদ স্বপন আরো বলেন, সব ভেদাভেদ ভুলে দলকে সুসংগঠিত করতে হবে। আওয়ামী লীগ সরকার রাষ্ট্র ক্ষমতায় থাকায় দেশের যে পরিমাণ উন্নয়ন হয়েছে তা বিগত সময়ে হয়নি। 

প্রতিনিধি সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি আরিফুর রহমান রকেট ছাড়াও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল বক্তব্য রাখেন। 

আগামী ২৯ জানুয়ারি রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করতে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয় প্রতিনিধি সভায়। এর আগে কালাই সরকারি মহিলা কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত এক বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আবু সাঈদ আল মাহমুদ স্বপন। কালাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মিণফুজুর রহমান মিলন বর্ধিত সভায় সভাপতিত্ব করেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –