• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

তারুণ্যের শক্তি কাজে লাগিয়ে ২০৪১ সালে হবে উন্নত বাংলাদেশ

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২  

তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে ২০৪১ সাল নাগাদ উন্নত বাংলাদেশ হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই লক্ষ্যে জাতির পিতার স্বপ্নপূরণে কাজ করছেন। ১৪ বছর আগের আর আজকের বাংলাদেশ দেখলে বোঝা যায় দেশে কী অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় কক্সবাজারের ইনানীতে হোটেল রয়্যাল টিউলিপে আয়োজিত টেন আউটস্ট্যান্ডিং ইয়াং পারসনস অব বাংলাদেশ-২০২২ পদক প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. হাছান মাহমুদ বলেন, বাংলাদেশকে অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি একটি মানবিক রাষ্ট্রে পরিণত করার লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। ১৪ বছর আগের আর আজকের বাংলাদেশ দেখলে বোঝা যায় দেশে কি অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। কোনো যাদুর কারণে নয়, এটা হয়েছে শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বের কারণে।

জেসিআই আয়োজিত অনুষ্ঠানে ৮টি ক্যাটাগরিতে ১০ জন তরুণ-তরুণীর হাতে পদক তুলে দেওয়া হয়।

দ্বিতীয়বারের মতো আয়োজিত এ পদক প্রদান অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল বিশেষ অতিথি ছিলেন। এতে জেসিআই বাংলাদেশ'র ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোরশেদ এলিট স্বাগত বক্তব্য দেন।

অনুষ্ঠানে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, কানাডা আওয়ামী লীগের সাবেক সভাপতি সরওয়ার হাসান, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ সিআইপি প্রমুখ অংশ নেন। এছাড়াও জেসিআই সদস্যরা এতে যোগ দেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –