• বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৩ ১৪২৯

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
শেখ হাসিনার আজ জন্মদিন, জীবন যেন এক ফিনিক্স পাখির গল্প আজ থেকে করোনা টিকার বিশেষ ক্যাম্পেইন রংপুরে বাসের ধাক্কায় নিথর হলেন অটোযাত্রী ক্ষেতে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের পঞ্চগড়ে নৌকাডুবি, ৩ দিন বাড়ল তদন্ত প্রতিবেদন জমার মেয়াদ

‘বিএনপি-জামায়াত অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পাঁয়তারা করছে’

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ আগস্ট ২০২২  

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের লক্ষ্যে, দেশকে এগিয়ে নিতে প্রতি মুহূর্তেই কাজ করে যাচ্ছেন। দেশের মানুষের ভোগান্তি কমানোর লক্ষ্যে যখন প্রধানমন্ত্রী বিভিন্ন জনবান্ধব কর্মসূচি বাস্তবায়ন করছেন ঠিক সে সময় বিএনপি-জামায়াতের এজেন্টরা দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার লক্ষ্যে মরিয়া হয়ে উঠেছে। 

বিএনপি-জামায়াত পরপর পাঁচবার বাংলাদেশকে বিশ্বের দরবারে দুর্নীতিতে চ্যাম্পিয়ন হিসেবে প্রমাণিত করে গেছে বলেও উল্লেখ করেন তিনি। 

বৃহস্পতিবার গাজীপুর মহানগরীর গাছা থানাধীন ৩৬নং ওয়ার্ড ও ৩৭নং ওয়ার্ডের চান্দরা গ্রাম ইউনিট আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে এক অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। 

তিনি বলেন, দুর্নীতিতে পাঁচবারের চ্যাম্পিয়ন বাংলাদেশকে একটি উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে প্রধানমন্ত্রী দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিএনপি জামায়াতের সব ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়ে বাংলাদেশ ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক আতাউল্লাহ মণ্ডল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মহিউদ্দিন আহম্মেদ মহি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শহীদ উল্লাহ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –